1. admin@naldangabatra.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

মেরীগাছা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণী ছাএীকে আটকে রাখার অপরাধে লিটন আটক।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
নাটোরের বড়াইগ্রামের নগর ইউনিয়নের মেরীগাছা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর ছাএীকে আটকে রাখার অপরাধে লিটন নামের একজনকে আটক।
২৮৩ বার পঠিত

মেরীগাছা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণী ছাএীকে আটকে রাখার অপরাধে লিটন আটক।

 

বিশেষ প্রতিনিধি:

 

 

নাটোরের বড়াইগ্রামের নগর ইউনিয়নের মেরীগাছা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর ছাএীকে আটকে রাখার অপরাধে লিটন নামের একজনকে আটক।

 

এলাকাবাসী জানান, মেরিগাছা উচ্চ বিদ‍্যালয়ের ৬ষ্ট শ্রেণির ছাএী গতকাল সোমবার স্কুল বিরতির পর বাড়িতে যাবার পথে জোর করে লিটন ও তার মা ময়না খাতুন মুখ চেপে ধরে লিটনের বাড়িতে নিয়ে যায় এবং তিন ঘন্টা সময় আটকে রাখে।স্কুল ছুটির পরে মেয়েটি বাড়িতে না আসলে মেয়ের মা বাবা খোজাখুজির এক পর্যায়ে অভিযুক্ত লিটনের বাড়ি থেকে মেয়েটিকে উদ্ধার করে।

 

উক্ত ঘটনাটি মেয়ের বাবা স্কুল কর্তৃপক্ষকে জানালে আজ মঙ্গলবার এক সালিশের মাধ্যমে স্কুলের প্রধান শিক্ষক ও স্কুল কর্তৃপক্ষ টাকার বিনিময়ে মিমাংসার চেষ্টা করে লোক জানাজানি হয়ে গেলে পরে থানার ফোন দিলে পুলিশ আসলে অভিযুক্ত লিটনকে থানায় নিয়ে যায়। প্রধান শিক্ষককে ফোনে যোগাযোগ করে পাওয়া যায়নি।

বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক ঘটনার সত‍্যতা স্বীকার করেন এবং বলেন, এই পযর্ন্ত কোন অভিযোগ দায়ের হয়নি।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park