1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

পিরোজপুরে সরকারি চাকুরিজীবী কল্যাণ পরিষদের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
পিরোজপুর জেলা সরকারি চাকুরিজীবী কল্যান পরিষদ (১১ - ২০) গ্রেডের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১২ টায়  শহীদ ওমর ফারুক মিলনায়তনে পিরোজপুর জেলা সরকারি চাকুরিজীবী কল্যান পরিষদ এর আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয় ।
১৫৬ বার পঠিত

পিরোজপুরে সরকারি চাকুরিজীবী কল্যাণ পরিষদের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

 

পিরোজপুর প্রতিনিধিঃ

 

 

 

পিরোজপুর জেলা সরকারি চাকুরিজীবী কল্যান পরিষদ (১১ – ২০) গ্রেডের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১২ টায়  শহীদ ওমর ফারুক মিলনায়তনে পিরোজপুর জেলা সরকারি চাকুরিজীবী কল্যান পরিষদ এর আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয় ।

 

চাকুরিজীবী কল্যাণ পরিষদের সভাপতি মোহাম্মদ শামসুদ্দোহা এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদ মোঃ সাদ্দাম হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান সালমা রহমান হ্যাপী। বিশেষ অতিথি ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ ইকবাল কবির, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সরকারি চাকুরিজীবী কল্যাণ পরিষদের উপদেষ্টা এস.এম তানভীর আহমেদ, জেলা হাসপাতালের মেডিকেল অফিসার মোহাম্মদ আরিফ হাসান, শারিকতলা ডুমরিতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজমির হোসেন মাঝি।

এ সময় সরকারি চাকরিজীবী কল্যাণ পরিষদের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park