1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

রাস্তার প্রবেশ পথে প্রতিবন্ধকতায় সৃষ্টি এলাকায় টানটান উত্তেজনা!

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
নীলফামারীর জলঢাকায় রাস্তার প্রবেশ পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। এঘটনাটি ঘটেছে উপজেলার কৈমারী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মৌজা শৌলমারী গড়েরডাঙ্গা এলাকায়।
২৫৪ বার পঠিত

রাস্তার প্রবেশ পথে প্রতিবন্ধকতায় সৃষ্টি এলাকায় টানটান উত্তেজনা!

 

তপন দাস, নীলফামারী প্রতিনিধিঃ

 

 

 

নীলফামারীর জলঢাকায় রাস্তার প্রবেশ পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় এলাকায়
টানটান উত্তেজনা বিরাজ করছে। এঘটনাটি ঘটেছে উপজেলার কৈমারী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মৌজা শৌলমারী গড়েরডাঙ্গা এলাকায়।

 

বুধবার (২৫ অক্টোবর) দুপুরে সরেজমিনে গিয়ে দেখা যায় এক গ্রামের মানুষের চলাচলের একমাত্র এরাস্তার প্রবেশ মুখে দোকানের পাশে বসার জন্য বাশেঁর খুটি দিয়ে আঠাল তৈরী করে চলাচলে প্রতিবন্ধকতার সৃস্টি করায় এলাকায় চরম উত্তেজনার সৃস্টি হয়। এঘটনায় এলাকার ৭-৮ ও ৯ নং সংরক্ষিত মহিলা ইউপি সদস্যের স্বামী মশিউর রহমান যাদু জানান, রাস্তাটির প্রথম অংশে আমার ক্রয়কৃত ৩ শতাংশ জমি রয়েছে। এ রাস্তাটি যদিও রেকর্ডভুক্ত নয়, তবুও এ রাস্তাটি দিয়ে এক গ্রামের মানুষ চলাচল করেন। এদিকে আমার সাথে শত্রুতামী করে প্রতিবেশী তাজুল ইসলাম, লাভলু ইসলাম, আজিজুল ইসলাম কেরু, নজরুল ইসলাম ও হোসেন আলী সহ আরো অনেকে সংঘবদ্ধ হয়ে এই প্রতিবন্ধকতার সৃস্টি করেছে। আমরা এলাকাবাসী বাধা দিতে গেলে তারা পেশীশক্তি প্রয়োগ করে এবং বিভিন্ন হুমকি ধামকি প্রদান অব্যাহত রাখেন। আমি এঘটনা সুষ্ঠু বিচার ও সমাধানের জন্য গতকাল মঙ্গলবার জলঢাকা থানায় একটি অভিযোগ করি। এতে এ সমস্যার সমাধান না হলে, যে কোনো মুহুর্তে রক্তক্ষয়ী সংঘর্সের আশংকা রয়েছে।

 

এলাকাবাসী মঞ্জিলা বেগম, মোখলেছার রহমান, পোদ্দার সহ আরো অনেকে এ প্রতিবেদককে জানায়, আমরা এলাকার ১৫০টি বাড়ীর প্রায় ৪ শত মানুষ বহুদিন ধরে ছোট এ রাস্তাটি দিয়ে চলাচল করে আসছি। কিন্তু হঠাৎ করে ২৪ তারিখ মঙ্গলবার এরা আমাদের চলাচলের রাস্তায় বন্ধ করে দেয়।

এবিষয়ে এই ওয়ার্ডের ইউপি সদস্য হাফিজুল ইসলাম হাফে বলেন, আমি সমাধানের জন্য অনেক চেষ্টা করেও কোনো সুফল হয়নি।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park