1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঢাকা -৫ আসেন আওয়ামীলীগ প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশা।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
জাতীয় দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকা, পদবী হিসেবে জাতীয় দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকা জেলা প্রতিনিধি। সারাদেশে বইছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের হাওয়া । নির্বাচন কমিশন যথাসময়ে তফসিল ঘোষণা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন । দলীয় মনোনয়ন প্রত্যাশীরা যে যার মত করে তাদের প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন ।
২৫০ বার পঠিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঢাকা -৫ আসেন আওয়ামীলীগ প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশা।

 

 

শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া, পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

 

 

 

 

জাতীয় দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকা, পদবী হিসেবে জাতীয় দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকা জেলা প্রতিনিধি। সারাদেশে বইছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের হাওয়া । নির্বাচন কমিশন যথাসময়ে তফসিল ঘোষণা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন । দলীয় মনোনয়ন প্রত্যাশীরা যে যার মত করে তাদের প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন ।

 

ইতোমধ্যে ঢাকা-৫ নির্বাচনী এলাকায় বিভিন্ন রাজনৈতিক দল থেকে একাধিক প্রার্থী মনোনয়ন প্রত্যাশা করে প্রচার প্রচারণায় নিরলস সময় কাটাচ্ছেন । বাংলাদেশ আওয়ামী লীগের একাধিক প্রার্থী এই আসন থেকে দলীয় মনোনয়নের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানা গেছে । আওয়ামী লীগের সম্ভাব্য একাধিক প্রার্থীর মধ্যে অ্যাডভোকেট মো. রাসেদ উদ্দিন এর নাম জোরে সোরে শোনা যাচ্ছে । অ্যাডভোকেট মো. রাসেদ উদ্দিন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য, দৈনিক বিশ্ব মানচিত্র নামক একটি জাতীয় পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং সিপিআরএস নামক একটি মানবাধিকার সংস্থার চেয়ারম্যান। মহামারি করোনাকালীন সময়ে তিনি সিপিআরএস-এর বিভিন্ন জেলা ও উপজেলা কমিটির মাধ্যমে অসহায় ও বিপাকে পড়া মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।

 

এছাড়াও যে কোন উৎসব-পার্বন ও প্রাকৃতিক দুর্যোগে দেশের খেটে খাওয়া অসহায় মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ তার নিয়মিত ও চলমান প্রক্রিয়া বলে জানা গেছে । আসন্ন জাতীয় সংসদ নির্বাচন ও দলীয় মনোনয়ন সম্পর্কে জানতে চাইলে অ্যাডভোকেট মো. রাসেদ উদ্দিন বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি বড় রাজনৈতিক দল, একটি নির্বাচনী আসনে এই দল থেকে একাধিক প্রার্থীর মনোনয়ন চাওয়া অস্বাভাবিক নয় । তবে দল যাকে যোগ্য মনে করবে তাকেই মনোনয়ন দিবে । মনোনয়নের দৌড়ে বাদ পড়া প্রার্থীদের উচিত হবে দলের সিদ্ধান্ত মেনে নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষে সর্বাত্মক কাজ করাচলতি মাসের প্রথমার্ধের যে কোন সময় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে বলে নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে । একদিকে সরকারবিরোধী সমমনা দলগুলো তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আন্দোলন চালিয়ে যাচ্ছে অন্যদিকে বর্তমান সরকারের অধীনে নির্বাচন হবে বলে সরকারের বিভিন্ন সূত্র ও আওয়ামী লীগের পক্ষ থেকে বলা হচ্ছে।কিন্তু আগামী জানুয়ারি মাসের মধ্যে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের সাংবিধানিক বাধ্যবাধকতা রয়েছে । ইতিমধ্যে দেশের সর্বত্র দলীয় ও ব্যক্তিগত আঙ্গিকে জাতীয় সংসদ নির্বাচনের প্রচার প্রচারণা লক্ষ্য করা যাচ্ছে ।
এরই ধারাবাহিকতায় ঢাকা- ৫ আসনে আওয়ামী লীগের একাধিক প্রার্থী দলীয় মনোনয়নের প্রত্যাশায় প্রচার প্রচারণা সহ দলের হাই কমান্ডে জোর তদবির চালিয়ে যাচ্ছে বলে জানা গেছে ।এই আসনে গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মোল্লা মহাজোটের প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছিলেন । তার মৃত্যুতে উক্ত শুন্য আসনে উপ- নির্বাচনের মাধ্যমে নৌকা মার্কা নিয়ে
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা- ৫ আসনে আওয়ামী লীগের একাধিক প্রার্থী দলীয় মনোনয়ন প্রত্যাশা করছেন বলে জানা গেছে ।

 

যারা আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করছেন তাদের তালিকায় উল্লেখযোগ্য হলেন, যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমান সাংসদ বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ- কমিটির সদস্য ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মো.রাসেদ উদ্দিন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park