1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়নের মান্দা উপজেলা শাখা কমিটি গঠন।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়নের মান্দা উপজেলা শাখা কমিটি গঠন- (সভাপতি- আব্দুল মজিদ মন্ডল সম্রাট, সাধারণ সম্পাদক- ফজলুল করিম সবুজ) বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন (বিএমইউজে) মান্দা উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। 
২৮৮ বার পঠিত
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়নের মান্দা উপজেলা শাখা কমিটি গঠন।
গোলাম রাব্বানী, নওগাঁ জেলা প্রতিনিধি:
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়নের মান্দা উপজেলা শাখা কমিটি গঠন- (সভাপতি- আব্দুল মজিদ মন্ডল সম্রাট, সাধারণ সম্পাদক- ফজলুল করিম সবুজ)
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন (বিএমইউজে) মান্দা উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে।
গতকাল (০৩ ডিসেম্বর) রবিবার সন্ধ্যায় উপজেলার প্রসাদপুর বাজার (বিজয় টিভির অফিস) অস্থায়ী কার্যালয়ে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। গত ৯ নভেম্বর ২০২৩ তারিখে জেলা কমিটি সংক্ষিপ্ত তালিকা অনুমোদন করেন এবং পূর্ণাঙ্গ কমিটি ১ মাসের মধ্যে প্রকাশের নির্দেশ করেন। নির্দেশ মতে সাধারন সভায় সর্বসম্মতি ক্রমে ১৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।
কমিটিতে বিজয় টিভি, আজকের বসুন্ধরা ও ঢাকা রিপোর্ট ২৪. কম প্রতিনিধি মোঃ আব্দুল মজিদ মন্ডল সম্রাট কে সভাপতি এবং দৈনিক বাংলাদেশ সমাচার ও দৈনিক শ্যাম বাজার প্রতিনিধি মোঃ ফজলুল করিম সবুজ কে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন, দৈনিক আমার সংবাদ ও স্বদেশবাণীর প্রতিনিধি মোঃ রওশন আলম সহ- সভাপতি, সনি বাংলার প্রতিনিধি মোঃ শরিফ উদ্দিন যুগ্ন সাধারন সম্পাদক, সাপ্তাহিক বালিঘাটা ও আপডেট টিভির প্রতিনিধি মোঃ সজিবুর রহমান সজিব সাংগঠনিক সম্পাদক, বঙ্গ টিভির প্রতিনিধি মোঃ মহাসিন রেজা কোষাধ্যক্ষ, দৈনিক কালবেলা ও ডেইলি প্রেজেন্ট টাইমের প্রতিনিধি- রইচ উদ্দিন আহম্মেদ দপ্তর সম্পাদক, দৈনিক আাই বার্তা ও এস এফ টিভির প্রতিনিধি মোঃ সুমন হোসেন প্রচার সম্পাদক, মোহনা টিভির প্রতিনিধি মোঃ হাবিবুর রহমান কার্যনির্বাহী সদস্য, সপ্তাহিক জনতার দলিল প্রতিনিধি মোঃ আবুল কাশেম  কার্যনির্বাহী সদস্য, দৈনিক বাংলাদেশ সমাচার প্রতিনিধি উৎপল কুমার কার্যনির্বহী সদস্য দৈনিক সাতমাথা প্রতিনিধি মোঃ আব্দুল কাইয়ুম কার্যনির্বাহী সদস্য এবং দৈনিক মানবকন্ঠ প্রতিনিধি মোঃ সুলতান আহম্মেদ কার্যনির্বাহী সদস্য। কমিটি জেলা ও কেন্দ্রীয় কমিটির সাথে সমন্বয় করে আগামী তিন বছর সাংবাদিকদের স্বার্থ রক্ষায়  কার্যক্রম পরিচালনা করবে।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park