1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

নাটোরের লালপুরে ওসি পরিচয়ে টাকা দাবি, এক যুবক গ্রেফতার।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
নাটোরের লালপুরে পুলিশ কর্মকর্তার পরিচয় ব্যবহার করে টাকা দাবি করায় সোহেল রানা (২৬) নামে এক যুবক কে গ্রেফতার করেছে পুলিশ।
৪০০ বার পঠিত
নাটোরের লালপুরে ওসি পরিচয়ে টাকা দাবি, এক যুবক গ্রেফতার।
লালপুর প্রতিনিধিঃ
নাটোরের লালপুরে পুলিশ কর্মকর্তার পরিচয় ব্যবহার করে টাকা দাবি করায় সোহেল রানা (২৬) নামে এক যুবক কে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১১ডিসেম্বর) তাকে নাটোর আদালতে পাঠানো হয়। সোহেল রানা উপজেলার আড়বাব ইউনিয়নের অমৃতপাড়া গ্রামের চাঁন্দের আলীর ছেলে।
লালপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার অমৃতপাড়া গ্রামের জেহের উদ্দিনের ছেলে জাহাঙ্গীর হোসেনের কাছে হোয়াটসঅ্যাপে লালপুর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদের ইউনিফর্ম পরিহিত ছবি ব্যবহার করে বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে টাকা দাবি করেন ছদ্দবেশী সোহেল রানা। তাৎক্ষণিকভাবে ভুক্তভোগী জাহাঙ্গীর লালপুর থানার ওসিকে জানালে রোববার রাত সাড়ে ৯টার দিকে অমৃতপাড়া গ্রামে অভিযান চালিয়ে সোহেল রানাকে গ্রেপ্তার করে। সোহেল রানা পুলিশ কর্মকর্তার ইউনিফর্ম পরিহিত ছবি ব্যবহার করে প্রতারণা করত বলে স্বীকার করেন বলে জানায় পুলিশ।
বিষয়টি নিশ্চিত করে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন, এঘটনায় তথ্য ও প্রযুক্তি আইনে মামলা দায়ের করে সোহেল রানাকে নাটোর আদালতে পাঠানো হয়েছে।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park