1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

পাবনায় আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ৯ সদস্য আটক, মোটরসাইকেল জব্দ। 

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
পাবনায় আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ৯ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৯টি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়েছে। পাবনা ও কুষ্টিয়ায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। রোববার (১০ ডিসেম্বর) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী
২৬৩ বার পঠিত
পাবনায় আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ৯ সদস্য আটক, মোটরসাইকেল জব্দ। 
মাসুদ রানা, পাবনা প্রতিনিধিঃ
পাবনায় আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ৯ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৯টি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়েছে। পাবনা ও কুষ্টিয়ায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। রোববার (১০ ডিসেম্বর) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী।
গ্রেপ্তারকৃতরা হলো, পাবনা সদর চরঘোষপুর গ্রামের প্রান্ত হোসেন (২৫), মাজেদ হোসেন (৩১), আবু সাইদ লিটন (৩২), জুয়েল হোসেন (৩২), কিসমত প্রতাপপুর পশ্চিমপাড়া গ্রামের সালাউদ্দিন মীম (২৫), ঈশ্বরদী উপজেলার কামালপুর গ্রামের হুমায়ুন কবির (৩০), মাসুদ রানা (৩২), আরিফুল ইসলাম রাফেল (২৯) ও কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চালাকপাড়া গ্রামের আব্দুল জব্বার (৪০)।
পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানান, ‘চোরাই মোটরসাইকেল কেনাবেচা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে প্রথমে পাবনার চরঘোষপুর এলাকা থেকে প্রান্ত ও মাজেদ নামের দুইজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেয়া তথ্য মতে শনিবার রাতে পাবনা সদর ও কুষ্টিয়ার কুমারখালী থেকে পৃথক অভিযান চালিয়ে বাকি ৭ জনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে মোট ৯টি চোরাই মোটরসাইকেল জব্দ করে পুলিশ।
ওসি রওশন আলী আরো জানান, গ্রেপ্তারকৃতরা আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্য। তারা বিভিন্ন জায়গা থেকে মোটরসাইকেল চুরি করে বিভিন্ন জেলায় বিক্রি করে।  এ ঘটনায় মামলা দায়ের করে গ্রেফতারকৃতদের রোববার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park