1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

রংপুরে ভালোবাসার বাংলাদেশ কবিতা উৎসব অনুষ্ঠিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
কবিদের সংগঠন কতিপয় কবিতা কর্মীর উদ্যোগে রংপুরে পাবলিক লাইব্রেরী হলে অনুষ্ঠিত হলো “ ভালোবাসার বাংলাদেশ” নামে জমজমাট এক কবিতা উৎসব। সোমবার সন্ধ্যায় এ উৎসবে স্বরচিত দেশাত্মবোধক ছড়া ও কবিতা পাঠ এবং আবৃত্তিতে অংশ নেন ৭০ জনেরও বেশি নবীন-প্রবীন কবি ও আবৃত্তিকার।
২৬৬ বার পঠিত

রংপুরে ভালোবাসার বাংলাদেশ কবিতা উৎসব অনুষ্ঠিত

 

 

আমিরুল ইসলাম কবির, স্টাফ রিপোর্টারঃ

 

 

 

 

 

কবিদের সংগঠন কতিপয় কবিতা কর্মীর উদ্যোগে রংপুরে পাবলিক লাইব্রেরী হলে অনুষ্ঠিত হলো “ ভালোবাসার বাংলাদেশ” নামে জমজমাট এক কবিতা উৎসব। সোমবার সন্ধ্যায় এ উৎসবে স্বরচিত দেশাত্মবোধক ছড়া ও কবিতা পাঠ এবং আবৃত্তিতে অংশ নেন ৭০ জনেরও বেশি নবীন-প্রবীন কবি ও আবৃত্তিকার।

 

 

ভালোবাসার বাংলাদেশ কবিতা উৎসবে সভাপতিত্ব করেন, অঞ্জলিকা সাহিত্যপত্র সম্পাদক কবি দিলরুবা শাহাদাৎ। বিশেষ অতিথি ছিলেন,সাবেক অতিরিক্ত সচিব ও বিশিষ্ট কবি কালী রঞ্জন বর্মন,শিক্ষাবিদ ও লেখক খন্দকার মাহফুজার রহমান ও অভিযাত্রিক সভাপতি কবি রানা মাসুদ।

 

 

কতিপয় কবিতা কর্মী সংগঠনের আহবায়ক সাংবাদিক মাহবুবুল ইসলামের সঞ্চালনায় স্ব রচিত ছড়া কবিতা পাঠ ও আবৃত্তিতে অংশ নেন,হেলেন আরা সিডনি, বাশার ইবনে জহুর,জোসেফ আখতার,কালি রঞ্জন বর্মন, লুৎফর রহমান সাজু,নজরুল মৃধা,ফরহাদুজ্জামান ফারুক, আনোয়ারুল ইসলাম রাজু, তৈহিদা খাতুন,আব্দুল লতিফ প্রামাণিক, মামুনউর রশিদ, মারুফ হোসেন মাহবুব, ইয়ামিন বসুনিয়া,আফরোজা বেগম, মুসাফা আক্তার বানু, আহসান হাবীব রবু,জাকির আহমদ, সোহানুর রহমান শাহিন, মোহাম্মদ ইসমাইল মোল্লা, আবু নাসের সিদ্দিক তুহিন, এস এম আরিফুজ্জামান, তৈয়বুর রহমান বাবু, রানা মাসুদ, সাখাওয়াত হোসেন সোহাগ,সুফি জাহিদ হোসেন,সেলিনা সাত্তার সেলী, তাপস মাহমুদ,বিমলেন্দু রায়, রাজেন দাস,পূর্নিমা রাজ,পূর্ণতা মনি দাস,আফরোজা বেগম, ওয়াহেদ সরকার,শাহ্ আলম, দিনাজী সিরাজ,মো. আব্দুল কুদ্দুস,পারভীন আক্তার, রাজিয়া সুলতানা, সুমাইয়া বিনতে সিফাত শুধু,মাহমুদ ইলাহি মন্ডল, এস এম জিন্নাহ চৌধুরী, এমাদ উদ্দিন আহমেদ, অদম্য গোলাম মোস্তফা, মোকাদ্দেস এ রাব্বি, এস এম ইতি, নাহিদা ইয়াসমিন, মোস্তাফিজ রহমান, কামরুন লায়লা জেসি,খন্দকার লাইবা হক স্নেহা, জাহিদ হোসেন, এম এ ফাত্তাহ্,সরকার মো. তোফাজ্জল হোসেন,সুনিল সরকার, কামরুজ্জামান দিসারী, অহিদুল ইসলাম, ময়নুল ইসলাম, সুমাইতা সুয়ারদি, মো. মনিরুজ্জামান, আল -আমিন সমাপ্ত ও জুয়েল আহমেদ রাহুল প্রমুখ।

উৎসবে দেশাত্মবোধক গান গেয়ে পরিবেশন করেন,রওশন আরা সোহেলী,শাহিল ফারহান লিয়ন, সুফি জাহিদ হোসেন ও রকিবুল ইসলাম।।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park