1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

হবিগঞ্জের চুনারুঘাটে ভোট কেন্দ্রে অগ্নিসংযোগ!

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৬ জানুয়ারি, ২০২৪
হবিগঞ্জের চুনারুঘাটে একটি ভোটকেন্দ্রে অগ্নিসংযোগের ঘটনার খবর পাওয়া গেছে। চুনারুঘাট উপজেলার পৌরসভার ভিতরে ধলাইপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই অগ্নিসংযোগ এর ঘটনাটি ঘটে।
১৮২ বার পঠিত

হবিগঞ্জের চুনারুঘাটে ভোট কেন্দ্রে অগ্নিসংযোগ!

 

 

আকিকুর রহমান রুমন, হবিগঞ্জ প্রতিনিধিঃ

 

 

 

 

 

হবিগঞ্জের চুনারুঘাটে একটি ভোটকেন্দ্রে অগ্নিসংযোগের ঘটনার খবর পাওয়া গেছে।
চুনারুঘাট উপজেলার পৌরসভার ভিতরে ধলাইপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই অগ্নিসংযোগ এর ঘটনাটি ঘটে।

 

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়,শুক্রবার (৫ জানুয়ারি)রাত ১২টার পরে ৬ জানুয়ারি(শনিবার) রাতে কে বা কারা স্কুলের ভেতরের একটি প্লাস্টিকের দরজায় কেরোসিন,পেট্রল জাতীয় কোন কিছু ছুঁড়ে দিয়ে এই অগ্নিসংযোগ এর ঘটনা ঘটিয়ে পালিয়ে যায়।তাৎক্ষণিক আগুনটি ছড়িয়ে পড়ে স্কুলের ভেতরে। এতে স্কুলের টিনসেড ঘর সহ ভিতরে কয়েকটি বেঞ্চ ও চেয়ার-টেবিল পুড়ে যায়।

 

খবর পেয়ে চুনারুঘাট থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন বলেও খবর পাওয়া যায়। এব্যাপারে রাত ১টার দিকে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ(ওসি)হিল্লোল রায় এর সাথে যোগাযোগ করা হলে,তিনি গণমাধ্যমকর্মীদেরকে এর সত্যতা নিশ্চিত করে জানান,এটা মূলত দ্বাদশ জাতীয় নির্বাচনের ভোট কেন্দ্রের অতিরিক্ত দু’টি বুথের রুম করা হয়েছিলো।
আর সেই টিনসেড বুথ ঘরটিতেই কেবা কাহারা রাত ১২টার পর আগুন লাগিয়ে দেয়।

তাৎক্ষনিক বিষয়টি স্থানীয়রা জানালে, আমিসহ আমার পুলিশ বাহিনী ও ফায়ার সার্ভিসের সদস্যদের নিয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করি। বর্তমানে আগুন ও পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে রয়েছে। কারা এই ঘটনাটি ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। ঘটনাস্থল থেকে আগুন লাগানোর আলামত সংগ্রহ করা হয়েছে বলেন এবং এই ঘটনার তদন্ত চালিয়ে যাচ্ছেন বলেও জানান তিনি।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park