1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

বড়াইগ্রামে সরকারি খরচে আইনি সেবা বিষয়ক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২৪ জানুয়ারি, ২০২৪
নাটোরের বড়াইগ্রামে উপজেলা ও ইউনিয়ন লিগ্যাল এইড কমিটির অংশগ্রহণে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
১৪৮ বার পঠিত

বড়াইগ্রামে সরকারি খরচে আইনি সেবা বিষয়ক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

 

 

সুরুজ আলী, স্টাফ রিপোর্টারঃ

 

 

 

 

 

 

নাটোরের বড়াইগ্রামে উপজেলা ও ইউনিয়ন লিগ্যাল এইড কমিটির অংশগ্রহণে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

 

মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এবং সিনিয়র জেলা ও দায়রা জজ অম্লান কুসুম জিষ্ণু। উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আতাউর রহমান আতা’র সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার আবু রাসেল এর সঞ্চালনায় অনুষ্ঠিত এই সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা লিগ্যাল এইড অফিসার ও সিনিয়র সহকারী জজ ইসমত আরা তুশি। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ কাউছার আহমেদ, চীফ জুডিসিল রওশন আলম, যুগ্ম জেলা ও দায়রা জজ শামসুল আল্ আমিন, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্র্যাট সুমন আলী।

 

“বঙ্গবন্ধু’র স্বপ্ন পূরণ, বিনামূল্যে আইনি সেবার দ্বার উন্মোচন” এই শ্লোগানকে সামনে রেখে আলোচনা সভায় বক্তারা বলেন, যারা অসহায়, দরিদ্র ও সুবিধা বঞ্চিত এবং যাদের বার্ষিক গড় আয় ১ লক্ষ টাকার নীচে তারা জেলা লিগ্যাল এইড অফিসের মাধ্যমে সরকারি খরচে আইনি সেবা নিতে পারবেন। এ ব্যাপারে উপজেলা ও ইউনিয়ন লিগ্যাল এইড কমিটি প্রয়োজনীয় সহযোগিতা করতে প্রস্তুত রয়েছে। তবে বিরোধ হলেই মামলা হবে এমন নয়, লিগ্যাল এইড অফিস বিরোধের আপোস করারও প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করে থাকে। সভায় অন্যান্যদের মধ্যে জেলার নির্বাহী ম্যাজিস্ট্র্যাট, জনপ্রতিনিধি, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park