1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

লালপুরের দুড়দুড়ীয়া তাফসীরুল কোরআন মাহফিল ও সমাপ্ত ছাত্রদের পাগড়ী প্রদান।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
নাটোরে লালপুরে উপজেলায় আঁকি রহমান দুড়দুড়ীয়া নতুনপাড়া সরেরহাট হাফেজিয়া মাদ্রাসায় তাফসীরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
৩৯৩ বার পঠিত

লালপুরের দুড়দুড়ীয়া তাফসীরুল কোরআন মাহফিল ও সমাপ্ত ছাত্রদের পাগড়ী প্রদান।

 

 

 

 

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ

 

 

 

 

 

নাটোরে লালপুরে উপজেলায় আঁকি রহমান দুড়দুড়ীয়া নতুনপাড়া সরেরহাট হাফেজিয়া মাদ্রাসায় তাফসীরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার (৭ই মার্চ) সন্ধ্যা রাত থেকে গভীর রাত পর্যন্ত দুড়দুড়ীয়া ইউনিয়নের আঁকি রহমান দুড়দুড়ীয়া নতুনপাড়া সরেরহাট হাফেজিয়া মাদ্রাসার হেফজ সমাপ্ত ছাত্রদের পাগড়ী প্রদান উপলক্ষে ও দুড়দুড়ীয়া বাজার জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওঃ মোঃ আকবর হোসেনের সভাপতিত্বে বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নাটোর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও কেন্দ্রীয় বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি (অবঃ) লেঃ কর্ণেল রমজান আলী সরকার।

 

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুড়দুড়ীয়া ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা, গড়গড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম রবি।ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসেবে পবিত্র মহাগ্রন্থা ও আল-কোরআন ও হাদীস থেকে তাফসীর পেশ করেন, নতুন প্রজন্মের উদীয়মান তরুণ বক্তা মুফাসসিরে কোরআন হযরত মাওলানা মোঃ কামরুজ্জামান বুলবুল সাঁথিয়া পাবনা।

 

বিশেষ বক্তা হিসেবে ওয়াজ মাহফিলে পবিত্র মহাগ্রন্থ আল কুরআন ও হাদিস থেকে তাফসীর বয়ান করেন, হাফেজ হযরত মাওলানা মুফতি আহমদুল্লাহ সিরাজী তাড়াশ, সিরাজগঞ্জ। এছাড়াও স্থানীয় ওলামায়েকেরাম গন তাফসির বয়ান করেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park