1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

সিংড়ায় সড়ক দুর্ঘটনায় মহিলা সহ নিহত-৩ 

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১১ মার্চ, ২০২৪
নাটোরের সিংড়ায় সড়ক দুর্ঘটনায় মহিলা সহ ৩ জন নিহত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার বামিহাল-দুর্গাপুর সড়কে দুর্গাপুর বাজারে এ ঘটনা ঘটে।
২০৪ বার পঠিত

সিংড়ায় সড়ক দুর্ঘটনায় মহিলা সহ নিহত-৩ 

 

 

নিজস্ব প্রতিবেদকঃ

 

 

নাটোরের সিংড়ায় সড়ক দুর্ঘটনায় মহিলা সহ ৩ জন নিহত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার বামিহাল-দুর্গাপুর সড়কে দুর্গাপুর বাজারে এ ঘটনা ঘটে।

 

নিহত ব্যক্তিরা হলেনঃ- হোসনেয়ারা(৪০),স্বামী- আব্দুস সাত্তার, সাং- বনকুড়াইল, মোঃ ইমরান হোসেন (১৯) ষ, পিতা- আব্দুল মমিন, সাং- বনকুড়াইল, রাব্বি হাসান (১৪), পিতা- আব্দুল মমিন, সাং- বনকুড়াইল সবাই উপজেলার সুকাশ ইউনিয়ন এর বনকুড়াইল গ্রামের বাসিন্দা।  নিহত ইমরান ও রাব্বি দুই ভাই। অপর ১ জন আহত কে শেরপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা যায়।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকাল ১১ টার পর বনকুড়াইল থেকে ইজি বাইক নিয়ে যাত্রী সহ দুর্গাপুর বাজারে প্রবেশ করতেই একটি দ্রুতগামী ট্রাক ইজিবাইক কে পিষ্ট করে এসময় ঘটনাস্থলে ৩ জন নিহত হয়।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম বিষয়টি নিশ্চিত করেছেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park