1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

পুঠিয়ায় কর্মচারীর স্ত্রীকে হাত-পা বেঁধে যৌন নির্যাতনের অভিযোগ মালিকের বিরুদ্ধে!

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
রাজশাহী জেলা পুঠিয়া উপজেলার ঝলমলিয়া তন্ময় ট্রাভেলসের মালিক শাহ আমল কালুর বিরুদ্ধে হাত-পা বেঁধে যৌন হয়রানির অভিযোগ তুলেছেন তার কর্মচারীর স্ত্রী। ঘটনাটি ঘটেছে পুঠিয়া পৌর এলাকার (পূর্ব-কানাইপাড়া) গ্রামের কালুর নিজ বাড়িতে।
১৪৫ বার পঠিত

পুঠিয়ায় কর্মচারীর স্ত্রীকে হাত-পা বেঁধে যৌন নির্যাতনের অভিযোগ মালিকের বিরুদ্ধে।

 

 

 

রাজশাহী প্রতিনিধিঃ

 

 

 

 

রাজশাহী জেলা পুঠিয়া উপজেলার ঝলমলিয়া তন্ময় ট্রাভেলসের মালিক শাহ আমল কালুর বিরুদ্ধে হাত-পা বেঁধে যৌন হয়রানির অভিযোগ তুলেছেন তার কর্মচারীর স্ত্রী।
ঘটনাটি ঘটেছে পুঠিয়া পৌর এলাকার (পূর্ব-কানাইপাড়া) গ্রামের কালুর নিজ বাড়িতে।

 

আজ (১৪ মার্চ) দুপুরে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা নিতে আসে ভুক্তভোগী সেই নারী। অভিযুক্ত শাহ আলম কালু (৬০) পুঠিয়া পৌর এলাকার পূর্ব কানাইপাড়া গ্রামের মৃত ভেগা কবিরাজের ছেলে।

 

ঘটনাটির পর থেকেই ভুক্তভোগী ও তার পরিবার লোকজন নিরাপত্তা হীনতায় ভুগছেন বলে দাবি করেছে তার স্বামী বাস-সুপারভাইজার রানা আলী। আরো জানিয়েছেন আজ উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে চিকিৎসা জন্য এসেছিলাম কিন্তু বিবাদীরা ক্ষিপ্ত হয়ে দল-বল নিয়ে অভিযুক্ত কালুর ছেলে শাকিলের নেতৃত্বে তাদের ওপরে আক্রমণের চেষ্টা করে। স্থানীয়রা বাধা দিলে  অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং উক্ত বিষয়ে থানায় যদি অভিযোগ করি তবে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় শাকিল ও তার সহযোগীরা।

ভুক্তভোগীর সাথে কথা হলে তিনি বলেন, গত বিশ দিন আগে রাতে তার স্বামী বাসায় না থাকায় ফাঁকা বাসায় একা ছিল। পরে কৌশলে সেখানে হাজির হয়ে জোরপূর্ব ঘরে প্রবেশ করে কালু। ভুক্তভোগী বাধা দিলে হাত-পা বেঁধে দীর্ঘ সময় ধরে তাকে যৌন নির্যাতন করে। উক্ত ঘটনাটি লোকমুখে জানাজানি হলে কালুর সহযোগীরা রানাকে ডেকে বিভিন্ন ভয়-ভীতি দেখিয়ে বিষয়টি ধামাচাপা দেয় বলে অভিযোগ উঠেছে। ওই ঘটনাটির কিছুদিন পরেই ফাঁকা বাসায় একা পেয়ে জোরপূর্বক দড়ি দিয়ে হাত-পা বেঁধে ফেলে কৌশলে দীর্ঘ সময় ধরে যৌন নির্যাতন করে বলে জানিয়েছেন ভুক্তভোগী। বিষয়টি নিয়ে অভিযুক্ত শাহ্ আলম কালুর সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। ঘটনাটির পর থেকে স্থানীয়দের মধ্য ব্যাপক চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে।

 

 

তবে যৌন নির্যাতনের ঘটনায় এখনও কোন অভিযোগ করা হয়নি বলে জানিয়েছেন,পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান।
তিনি বলেন, অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park