1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

নবীনগরে গরীবের রানীর মত বিনিময় ও ইফতার।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১ এপ্রিল, ২০২৪
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জেলা পরিষদ ডাক বাংলোর ডাইনিং রুমে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক, সমাজ সেবক ও "গরীবের রানী" হিসেবে পরিচিত সাবিনা ইয়াসমিন পুতুল বেগম স্থানিয় সাংবাদিক সহকর্মীদের সাথে মত-বিনিময় ও ইফতার করেছেন।
১,০০৫ বার পঠিত

নবীনগরে গরীবের রানীর মত বিনিময় ও ইফতার।

 

 

সঞ্জয় শীল, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:

 

 

 

 

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জেলা পরিষদ ডাক বাংলোর ডাইনিং রুমে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক, সমাজ সেবক ও “গরীবের রানী” হিসেবে পরিচিত সাবিনা ইয়াসমিন পুতুল বেগম স্থানিয় সাংবাদিক সহকর্মীদের সাথে মত-বিনিময় ও ইফতার করেছেন।

 

সোমবার (০১-০৪-২৪) বিকালে ইফতারের পূর্বে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন তিনি। তিনি জানান, আমি আমার সামর্থ্য অনুযায়ী উপজেলার অসহায়, হত-দরিদ্র মানুষের পাশে থাকার চেষ্টা করছি। শুধু আর্থিক সাহায্য-সহযোগিতাই নয়, আমি একজন আপনাদের সহকর্মী সাংবাদিক হিসেবেও লেখনির মাধ্যমে অসহায়-দরিদ্র মানুষের পাশে থাকার পাশাপাশি সমাজের অনিয়ম-দুর্নীতি নিয়ে সময়ের সাহসী ভূমিকা পালনে চেষ্টা করে যাচ্ছি। শুধু আমিই নয়, আমি আমার মাধ্যমে প্রতিবাদী, সৎ- বিত্তবানদেরও আহবান করি অবহেলিত মানুষের পাশে দাঁড়াতে।

 

 

 

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি একজন মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে প্রার্থী। উপজেলাবাসীর দোয়া পেলে ইনশাআল্লাহ আমি জয় যুক্ত হয়ে জনগনের উপকারে নিজেকে নিবেদিত করবো। একজন ভাইস চেয়ারম্যান হিসেবে আমি মনে করি অনেক বেশি জনগনের পাশে তাদের অধিকার ও সহযোগিতা নিয়ে দাঁড়ানোর সুযোগ হবে আমার। এ সময় স্থানিয় সাংবাদিকদের পাশাপাশি উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park