1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

বাংলাদেশ কৃষি উন্নয়ন ব্যাংকের সাথে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের একীভূতকরণ প্রক্রিয়া বাতিলের দাবিতে পাবনায় মানববন্ধন ও সমাবেশ

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১১ মে, ২০২৪
বাংলাদেশ কৃষি  উন্নয়ন ব্যাংকের সাথে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের একীভূতকরণ প্রক্রিয়া বাতিলের দাবিতে পাবনায় মানববন্ধন ও সমাবেশ করেছে সচেতন নাগরিক সমাজ সহ বিভিন্ন সংগঠন।
৭৭ বার পঠিত
বাংলাদেশ কৃষি  উন্নয়ন ব্যাংকের সাথে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের একীভূতকরণ প্রক্রিয়া বাতিলের দাবিতে পাবনায় মানববন্ধন ও সমাবেশ।
মাসুদ রানা, পাবনা প্রতিনিধিঃ
বাংলাদেশ কৃষি  উন্নয়ন ব্যাংকের সাথে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের একীভূতকরণ প্রক্রিয়া বাতিলের দাবিতে পাবনায় মানববন্ধন ও সমাবেশ করেছে সচেতন নাগরিক সমাজ সহ বিভিন্ন সংগঠন।
শনিবার সকাল সাড়ে দশটায় শহরের আব্দুল হামিদ সড়কের পাবনা প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত মানববন্ধন ও সমাবেশে নদী বাঁচাও আন্দোলনের সিনিয়র সহ-সভাপতি হাসান আলীর পরিচালনায় বক্তব্য দেন  কৃষিবিদ জাফর সাদিক,জেলা কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি সোহরাব আলী, জেলা পাট চাষী সমিতির সভাপতি সুনীল কুমার, জাতীয় কৃষক ক্ষেত মজুর সমিতির পাবনা জেলা কমিটির সভাপতি মাহাতাব উদ্দিন, আদর্শ কৃষক আব্দুল আজিজ সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।
 বক্তারা বলেন, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের মাধ্যমে রাজশাহী বা রাজশাহী বিভাগে উত্তরাঞ্চলের কৃষকরা অতি সহজে কৃষির ঋণ পান ।কিন্তু এই ব্যাংকটি যদি বাংলাদেশ কৃষি  উন্নয়ন ব্যাংকের সাথে একীভূত হয় তাহলে পরে এখানকার স্থানীয় কৃষকদের কেউ ঋণের জন্য রাজধানীতে দৌড়াতে হবে। তাই উত্তর অঞ্চলের কৃষকদের স্বার্থে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে আলাদা ব্যাংক হিসেবেই রাখার জোর দাবি জানান বক্তারা।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park