1. admin@naldangabatra.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

হবিগঞ্জের বানিয়াচংয়ে অভ্যন্তরীণ বোরো ধান ও চাউল সংগ্রহের উদ্বোধন করলেন এমপি-রুয়েল।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ মে, ২০২৪
হবিগঞ্জের বানিয়াচংয়ে উপজেলা খাদ্য বিভাগ এর আয়োজনে" শেখ হাসিনার বাংলাদেশ- ক্ষুধা হবে নিরুদ্দেশ" এই স্লোগান'কে সামনে রেখে বানিয়াচংয়ে অভ্যন্তরীণ বোরো ধান ও চাউল সংগ্রহ ২০২৪ইং এর উদ্বোধন করা হয়েছে।
৭৫ বার পঠিত

হবিগঞ্জের বানিয়াচংয়ে অভ্যন্তরীণ বোরো ধান ও চাউল সংগ্রহের উদ্বোধন করলেন এমপি-রুয়েল।

 

 

 

আকিকুর রহমান রুমন, হবিগঞ্জ প্রতিনিধিঃ

 

 

 

 

 

 

এবারের লক্ষ্যমাত্রা ১১হাজার ৫০৬ মে.টন।

হবিগঞ্জের বানিয়াচংয়ে উপজেলা খাদ্য বিভাগ এর আয়োজনে” শেখ হাসিনার বাংলাদেশ- ক্ষুধা হবে নিরুদ্দেশ” এই স্লোগান’কে সামনে রেখে বানিয়াচংয়ে অভ্যন্তরীণ বোরো ধান ও চাউল সংগ্রহ ২০২৪ইং এর উদ্বোধন করা হয়েছে।

 

 

 

 

১৩ মে (সোমবার) বেলা ১২ ঘটিকায়, এ অভ্যন্তরীণ বোরো ধান ও চাউল সংগ্রহ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুর রহমান’র সভাপতিত্বে ও (ভারপ্রাপ্ত) খাদ্য কর্মকর্তা আব্দুস শহিদ মাহবুব এর সঞ্চালনায়, প্রধান অতিথী হিসাবে উপস্থিত থেকে অভ্যন্তরীণ বোরো ধান ও চাউল সংগ্রহ অনুষ্ঠান উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য এডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল।

প্রধান অতিথি বলেন,খাদ্য অফিসার সহ সবার মাধ্যমে পুংখানুপুংখভাবে তথ্য দিলে আমি সেটা সংসদেই বলি আর মন্ত্রীদের সাথে সাক্ষাত করেই বলি, আমি চেষ্টা করবো এবছরের মধ্যেই বানিয়াচং উপজেলায় একটা বড় খাদ্য গুদামের অনুমোদন নিয়ে আসার। এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমি ধন্যবাদ জানাই সব সময়,উনি যে কৃষকদের কথা ও মিল মালিকদের কথা এবং সচ্চতা যেনো বজায় রাখে সেই কাজটি উনি করে চলছেন এবং যাচ্ছেনও বটে।

 

 

 

উক্ত সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো: সাইফুল ইসলাম সিদ্দিকী, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন,বিশিষ্ট ব্যবসায়ী ও মিলার মো: সামির আলী, বাবু শংকর পাল,সেবুল ঠাকুর প্রমুখ।

 

 

এসময় উপস্থিত ছিলেন,৩নং দক্ষিণ পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো:আরফান উদ্দিন,এছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, ধান ও চাউল বিক্রয়ের জন্য বিভিন্ন এলাকা থেকে আগত কৃষকগণসহ বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ। এবছর ধান ও চাউল সংগ্রহের লক্যমাত্রা ৪ হাজার ৩‘শ ৬১ মে:টন বোরোধান, সিদ্ধ চাল: ৫ হাজার৮‘শ ৩৩ মে:টন, আতপ চাউল ১ হাজার ৩‘শ ১২ মে:টন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park