1. admin@naldangabatra.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

বিকেএসপিতে সুযোগ পেলো বানিয়াচংয়ের বক্সিং একাডেমির ৭ ক্ষুদে খেলোয়াড়।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) প্রাথমিক বাছাইয়ে সুযোগ পেলো বানিয়াচংয়ের বক্সিং একাডেমির ৭ ক্ষুদে খেলোয়াড়। সারাদেশ ব্যাপী বিকেএসপি'র খেলোয়াড় বাছাইয়ের অংশ হিসেবে গত ২২ এপ্রিল হবিগঞ্জ জেলার আধুনিক স্টেডিয়ামে প্রাথমিক বাছাই অনুষ্ঠিত হয়।
১০২ বার পঠিত

বিকেএসপিতে সুযোগ পেলো বানিয়াচংয়ের বক্সিং একাডেমির ৭ ক্ষুদে খেলোয়াড়।

 

 

 

আকিকুর রহমান রুমন, হবিগঞ্জ প্রতিনিধিঃ

 

 

 

 

 

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) প্রাথমিক বাছাইয়ে সুযোগ পেলো বানিয়াচংয়ের বক্সিং একাডেমির ৭ ক্ষুদে খেলোয়াড়। সারাদেশ ব্যাপী বিকেএসপি’র খেলোয়াড় বাছাইয়ের অংশ হিসেবে গত ২২ এপ্রিল হবিগঞ্জ জেলার আধুনিক স্টেডিয়ামে প্রাথমিক বাছাই অনুষ্ঠিত হয়।

 

 

 

ওই প্রাথমিক বাছাইয়ে বানিয়াচং বক্সিং একাডেমির ৮ জন ক্রীড়া শিক্ষার্থী অংশগ্রহণ করে ৭ জন প্রাথমিকভাবে মনোনীত হয়েছেন। বক্সিংয়ে ৪ জন সুযোগ পেয়েছেন। এরা হলেন শেখ জাহিদুল ইসলাম নাসিম (১২)সাইফুল ইসলাম মুবিন(১২) বোরহান উদ্দিন(১২) হোসাইন মিয়া(১১) হকিতে সুযোগ পেয়েছেন নাঈমা আক্তার (১০),
আমীরুন খানম(১২), এথলেটিক্সে সুযোগ পেয়েছেন মারুফ জমাদার (১১)।
প্রাথমিক বাছাইয়ে চূড়ান্ত মনোনীতদের কে গত ৮ মে পত্র মারফত বিকেএসপি থেকে জানানো হয়েছে। ইতিপূর্বে ২০২০ সালে একজন খেলোয়াড় ক্রিকেট ও ২০২৩ সালে এথলেটিক্সে সুযোগ পেয়েছেন।

 

এছাড়াও বানিয়াচং বক্সিং একাডেমির দুজন নারী সেনাবাহিনীতে বক্সিং ও এথলেটিক্স হিসেবে রয়েছে। বিভিন্ন দেশীয় ও বিদেশি ক্রীড়া গেমস ও বক্সিং টুর্নামেন্টে অংশগ্রহণ করে পদক জয়লাভ করেছেন। এ ব্যাপারে বানিয়াচং বক্সিং একাডেমির পরিচালক ও কোচ উস্তাদ জুয়েল রহমান বলেন, মফস্বলের মতো এলাকা থেকে আমাদের একাডেমির অনেক শিক্ষার্থী দেশের জন্য সুনাম কুড়িয়েছেন।
আগামীতে আরও বড় সফলতা এই ক্ষুদে খেলোয়াড়রা নিয়ে আসবে বলে আমি বিশ্বাস করি। আমি তাদের সফলতা কামনা করছি।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park