1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

লালপুর উপজেলা নির্বাচনে সাগর, বাঘা ও শাপলা বেসরকারী ভাবে বিজয়ী।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২২ মে, ২০২৪
নাটোরের লালপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগর বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। 
১১৩ বার পঠিত

লালপুর উপজেলা নির্বাচনে সাগর, বাঘা ও শাপলা বেসরকারী ভাবে বিজয়ী।

 

 

 

 

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ

 

 

 

 

 

 

নাটোরের লালপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগর বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

 

 

 

মঙ্গলবার (২১ মে) রাত সাড়ে ১১টায় এ ফলাফল ঘোষণা করা হয়। শামীম আহমেদ সাগর কাপ-পিরিচ প্রতীক নিয়ে ৩০ হাজার ৫১৪ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু দোয়াত কলম প্রতীক নিয়ে ২৬ হাজার ৯৯৭ ভোট পেয়েছেন।

আর আগে, ৮৪টি ভোটকেন্দ্রে ব্যালেট পেপারের মাধ্যমে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এরপর গণনা শেষে একে একে কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়।

 

 

 

লালপুর উপজেলায় পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে তোহিদুল ইসলাম বাঘা টিউবওয়েল প্রতীক নিয়ে ৫০ হাজার ৬১৫ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফ্যান প্রতীক নিয়ে মাহাফুজা খাতুন শাপলা ৪০ হাজার ৮০৯ ভোট পান বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park