1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

বড়াইগ্রামে ৬০বছরের বৃদ্ধ ১০বছরের ছেলেকে বলাৎকারের অভিযোগ।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৩ জুন, ২০২৪
নাটোরের বড়াইগ্রাম উপজেলার মাঝগাঁও ইউনিয়নের ৫নং ওয়ার্ডের শুড়মশৈল এলাকায় ১০বছর বয়সের এক ছেলেকে বলাৎকার অভিযোগ ৬০বছরের বৃদ্ধ বিরুদ্ধে।বৃদ্ধার নাম হাসেম আলী (৬০) পিতা আব্দুল লতিফ একই এলাকায় বাড়ি।
৯২ বার পঠিত

বড়াইগ্রামে ৬০বছরের বৃদ্ধ ১০বছরের ছেলেকে বলাৎকারের অভিযোগ।

 

 

সুরুজ আলী,নাটোর প্রতিনিধি

 

 

 

 

 

নাটোরের বড়াইগ্রাম উপজেলার মাঝগাঁও ইউনিয়নের ৫নং ওয়ার্ডের শুড়মশৈল এলাকায় ১০বছর বয়সের এক ছেলেকে বলাৎকার অভিযোগ ৬০বছরের বৃদ্ধ বিরুদ্ধে।বৃদ্ধার নাম হাসেম আলী (৬০) পিতা আব্দুল লতিফ একই এলাকায় বাড়ি।

 

 

ছেলের বাবা বলেন,গত শনিবার আমি গরুর জন‍্য ঘাস কাটতে বিলে যায় বিল থেকে ঘাস কেটে বাড়িতে আসার পর শুনি আমার ছেলেকে হাসেম নামের বৃদ্ধ বলাৎকার করেছে। আমার ছেলে দুপুরের দিকে আমার বাড়ির পার্শ্বে সুপারীর বাগানে বসে ছিল এই সময় হাসেম ওইদিক দিয়ে যাওয়ার সময় আমার ছেলেকে তার বাড়িতে ডেকে নিয়ে গিয়ে ঘরে দরজা জানালা বন্ধ করে দিয়ে জোর করে বলাৎকার করে এই সময় ছেলের কান্না শুনে পার্শ্বের বাড়ির এক মহিলা হাসের বাড়ির দরজায় সামনে গিয়ে বলে কি হয়েছে তখন ছেলেকে হাসেম দরজা খুলে বাহির করে দেয়।এই সময় হাসেমের বাড়িতে কেউ ছিলনা। এই বিষয় নিয়ে থানায় মামলা করত বাধা দেয় এলাকায় প্রভাবশালী ব‍্যাক্তি ও এলাকার গণ‍্যমান‍্য বাক্তিবর্গ তারা বলেন এর বিচার আমরা করবো।

 

 

 

এলাকাবাসী অনেকেই জানায়, এর আগেই গত বছর হাসেম একটি ছেলেকে একই ঘটনায় করছে পরে মাফ চেয়ে ধামা চাপা দেয়। এই বিষয় নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে যে কোন সময় বড় ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটতে পারে। বড়াইগ্রাম থানার অফিসার ইনর্চাজ শাফিউল আযম জানান,বলাৎকার বিষয় থানায় মামলা প্রক্রিয়াধীন মামলা হলে তদন্ত সাপেক্ষে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park