1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

বর্তমান সরকার নারী শিক্ষায় সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছে-এমপি গোলাম ফারুক প্রিন্স ।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৩ জুন, ২০২৪
পাবনায় আদর্শ গার্লস হাই স্কুল এর নব নির্মিত মিলনায়তনের উদ্বোধন করা হয়েছে।সোমবার ( ০৩ জুন) দুপুরে ফিতা কেটে ও ফলক উন্মোচনের মাধ্যমে এর উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। পরে নব নির্মিত মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।সভায়  আদর্শ গার্লস হাই স্কুল এর  ম্যানেজিং কমিটির সভাপতি সবুজের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স
১৭৮ বার পঠিত
বর্তমান সরকার নারী শিক্ষায় সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছে-এমপি গোলাম ফারুক প্রিন্স ।
মাসুদ রানা, পাবনা প্রতিনিধিঃ
পাবনায় আদর্শ গার্লস হাই স্কুল এর নব নির্মিত মিলনায়তনের উদ্বোধন করা হয়েছে।সোমবার ( ০৩ জুন) দুপুরে ফিতা কেটে ও ফলক উন্মোচনের মাধ্যমে এর উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। পরে নব নির্মিত মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।সভায়  আদর্শ গার্লস হাই স্কুল এর  ম্যানেজিং কমিটির সভাপতি সবুজের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।
বক্তব্য কালে তিনি বলেন, বর্তমান সরকার নারী শিক্ষায় সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছে। আজ নারীরাও বাংলাদেশের সবচেয়ে বড় বড় স্থানে নেতৃত্ব দিচ্ছে। এ সব সম্ভব হয়েছে সরকারের নারীবান্ধব বিভিন্ন কর্মসূচি যার অন্যতম হচ্ছে শিক্ষা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক ওহিদুর  রহমান। বিশেষ অতিথির বক্তব্য দেন পাবনা সদর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব সোহেল হাসান শাহীন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন  আদর্শ গার্লস হাই স্কুল এর সাবেক প্রধান শিক্ষক আমানুল্লাহ খান, আরএম একাডেমী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আফজাল হোসেন,বাংলাদেশ শিক্ষক সমিতি পাবনা জেলা শাখার সভাপতি নওশের আলী মন্টু,  উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি সহ বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষার্থী বৃন্দ।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park