1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

নড়াইলে বিশ্ব পরিবেশ দিবস-২০২৪ উদযাপন।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ৫ জুন, ২০২৪
করবো ভূমি পুনরুদ্ধার, রুখবো মরুময়তা, অর্জন করতে হবে মোদের খরা সহনশীলতা" এই প্রতিপাদ্যকে ধারন করে আজ ৫ জুন/২০২৪ (বুধবার) বিশ্ব পরিবেশ দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তর, নড়াইল এর আয়োজনে র‍্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।
৬১ বার পঠিত

নড়াইলে বিশ্ব পরিবেশ দিবস-২০২৪ উদযাপন।

 

 

 

খন্দকার ছদরুজ্জামান, জেলা প্রতিনিধি নড়াইল:

 

 

 

 

 

“করবো ভূমি পুনরুদ্ধার, রুখবো মরুময়তা, অর্জন করতে হবে মোদের খরা সহনশীলতা” এই প্রতিপাদ্যকে ধারন করে আজ ৫ জুন/২০২৪ (বুধবার) বিশ্ব পরিবেশ দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তর, নড়াইল এর আয়োজনে র‍্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

 

 

 

র‍্যালি ও আলোচনা সভার অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যোগদান করেন নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান মহাদয়। পুলিশ সুপার মহোদয় অন্যান্য অতিথিদের সাথে বিশ্ব পরিবেশ দিবস-২০২৪ উপলক্ষে র‍্যালির শুভ উদ্বোধন করতঃ র‍্যালিতে অংশগ্রহণ করেন। পরবর্তীতে পুলিশ সুপার মহোদয় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভায় যোগদান করেন। পুলিশ সুপার বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। তিনি পরিবেশ রক্ষায় হাইড্রোলিক হর্ন পরিহার করতে উৎসাহিত করেন। পরিশেষে পুলিশ সুপার মহোদয় বিশ্ব পরিবেশ দিবস-২০২৪ উপলক্ষে চিত্রাঙ্গন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার স্বরূপ ক্রেস্ট তুলে দেন।

 

 

এ সময় অনুষ্ঠানের সভাপতি মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, সুযোগ্য জেলা প্রশাসক, নড়াইল মহোদয়; শাশ্বতী শীল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সহ জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park