1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

পিরোজপুরে ভূমিসেবা সপ্তাহে ভূমি অধীগ্রহণে ক্ষতিগ্রস্ত ২০ টি পরিবারের মাধ্যে ৪৩ লক্ষ ৯৩ হাজার টাকার চেক বিতরণ।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৮ জুন, ২০২৪
স্মার্ট ভূমি সেবা, স্মার্ট নাগরিক’ এই স্লোগানে পিরোজপুরে শুরু হয়েছে ভূমি সেবা সপ্তাহ। আজ শনিবার সকালে সদর উপজেলা ভূমি অফিস প্রাঙ্গনে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। পরে এক আলোচনা সভায় সদর উপজেলা ভূমি কর্মকর্তা মুহাম্মদ গোলাম মোস্তফা এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: আমিনুল ইসলাম, শারিকতলা ডুমুরিতলা ইউনিয়নের চেয়ারম্যান আজমীর হোসেন মাঝি।
৯৮ বার পঠিত

পিরোজপুরে ভূমিসেবা সপ্তাহে ভূমি অধীগ্রহণে ক্ষতিগ্রস্ত ২০ টি পরিবারের মাধ্যে
৪৩ লক্ষ ৯৩ হাজার টাকার চেক বিতরণ।

 

 

 

পিরোজপুর প্রতিনিধিঃ

 

 

 

 

 

‘স্মার্ট ভূমি সেবা, স্মার্ট নাগরিক’ এই স্লোগানে পিরোজপুরে শুরু হয়েছে ভূমি সেবা সপ্তাহ। আজ শনিবার সকালে সদর উপজেলা ভূমি অফিস প্রাঙ্গনে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। পরে এক আলোচনা সভায় সদর উপজেলা ভূমি কর্মকর্তা মুহাম্মদ গোলাম মোস্তফা এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: আমিনুল ইসলাম, শারিকতলা ডুমুরিতলা ইউনিয়নের চেয়ারম্যান আজমীর হোসেন মাঝি।

 

 

শনিবার ৮ জুন থেকে আগামী ১৪ জুন পর্যন্ত ভূমি সেবা সপ্তাহ চলাকালীন সময়ে জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে জনসচেতনতামূলক সভা, স্মার্ট ভূমি সেবায় প্রধানমন্ত্রীর ৭টি উদ্ভাবনী উদ্যোগের প্রচার ও আগত সেবা প্রার্থীদের তথ্যকেন্দ্র ও সেবা বুথের মাধ্যমে তাৎক্ষণিক ভূমি সংক্রান্ত সকল সেবা প্রদান করা হবে।

এ সময় ভূমি অধীগ্রহণে ক্ষতিগ্রস্ত ২০ টি পরিবারের মাধে ৪৩ লক্ষ ৯৩ হাজার ২৭৮ টাকার চেক প্রদান করা হয়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park