1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

লিবিয়ায় অপহরণকারীদের হাতে জিম্মি দুই প্রবাসীকে উদ্ধার করেছে দেশটির পুলিশ।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১৫ জুন, ২০২৪
বাংলাদেশে পুলিশের তৎপরতায় লিবিয়ায় অপহরণকারীদের হাতে জিম্মি দুই প্রবাসীকে উদ্ধার করেছে দেশটির পুলিশ।  একই সঙ্গে বাংলাদেশে অবস্থানরত অপহরণ কারী চক্রের দুই সদস্যকেও মুক্তিপণের ৪ লাখ টাকাসহ চাঁদপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে পাবনার পুলিশ সুপার আকবর আলী মুনসি এই তথ্য জানান। উদ্ধার হওয়া ওই দুই প্রবাসী হলেন– পাবনা শহরের রামানন্দপুরের বাসিন্দা মো. মামুন ও সুজানগর উপজেলার শান্তিপুর এলাকার মো. মুন্নাফ। গ্রেপ্তারকৃতরা হলেন– হাবিবুর রহমান সুমন ও রবিউল আওয়াল রবি
৬৬ বার পঠিত
লিবিয়ায় অপহরণকারীদের হাতে জিম্মি দুই প্রবাসীকে উদ্ধার করেছে দেশটির পুলিশ।
পাবনা প্রতিনিধিঃ
বাংলাদেশে পুলিশের তৎপরতায় লিবিয়ায় অপহরণকারীদের হাতে জিম্মি দুই প্রবাসীকে উদ্ধার করেছে দেশটির পুলিশ।  একই সঙ্গে বাংলাদেশে অবস্থানরত অপহরণ কারী চক্রের দুই সদস্যকেও মুক্তিপণের ৪ লাখ টাকাসহ চাঁদপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে পাবনার পুলিশ সুপার আকবর আলী মুনসি এই তথ্য জানান। উদ্ধার হওয়া ওই দুই প্রবাসী হলেন– পাবনা শহরের রামানন্দপুরের বাসিন্দা মো. মামুন ও সুজানগর উপজেলার শান্তিপুর এলাকার মো. মুন্নাফ। গ্রেপ্তারকৃতরা হলেন– হাবিবুর রহমান সুমন ও রবিউল আওয়াল রবি।
পুলিশ জানায়, মামুন গত চার বছর ধরে লিবিয়ার বেনগাজি জেলার সিডি খলিফা নামক স্থানে দর্জির দোকান দিয়ে ব্যবসা করছিলেন। গত ১৪ মে অজ্ঞাত একটি ইমো নম্বর থেকে মামুনের স্ত্রীকে ফোন করা হয়। এ সময় অজ্ঞাত এক ব্যক্তি জানায়, মামুনকে অপহরণ করা হয়েছে। তাঁকে জীবিত ফেরত চাইলে ১০ লাখ টাকা মুক্তিপণ দিতে হবে। অপহরণকারীরা মামুনের স্ত্রীকে বাংলাদেশি কয়েকটি বিকাশ নম্বর দেয় মুক্তিপণ পাঠানোর জন্য। এর পর মামুনের স্বজন বিভিন্ন নম্বরে ১০ লাখ টাকা দেন। কিন্তু এর পরও অপহরণকারীরা মামুনকে মুক্তি না দিয়ে আরও ১৫ টাকা দাবি করে। পরে বিষয়টি মামুনের স্বজন পুলিশকে জানান। ৫ জুন মামুনের মা মলিনা খাতুন পাবনা সদর থানায় লিখিত অভিযোগ দেন। পরদিন তা মামলা হিসেবে নথিভুক্ত হয়।
ডিবি পুলিশ অপহরণকারীদের দেওয়া বিকাশ নম্বরের সূত্র ধরে ৬ জুন চাঁদপুর থেকে হাবিবুর রহমান সুমন ও রবিউল আওয়ালকে গ্রেপ্তার করে।
তাদের জিজ্ঞাসাবাদের পর বাংলাদেশের পুলিশ যোগাযোগ করে লিবিয়ার আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে। তারাই অভিযান চালিয়ে মামুনকে উদ্ধার করে। একই সময় পুলিশ জানতে পারে, সুজানগর উপজেলার শান্তিপুর এলাকার মুন্নাফ নামে এক প্রবাসীও লিবিয়ায় জিম্মি। পুলিশ তৎপরতা চালিয়ে একইভাবে মুন্নাফকেও উদ্ধার করে।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park