1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

নওগাঁর সাপাহারে আ’লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন। 

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২৩ জুন, ২০২৪
নওগাঁর সাপাহারে আ'লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। রোববার সকাল ১০ টার দিকে উপজেলা আ'লীগ আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শহরের প্রধান প্রদান সড়কে বিশাল র‍্যালি শেষে জিরো পয়েন্ট মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন উপলক্ষে পুষ্পমাল্য অর্পণ, মিলাদ মাহফিল ও কেক কেটে আনন্দ উল্লাস এর মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।
৮০ বার পঠিত
নওগাঁর সাপাহারে আ’লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন। 
গোলাম রাব্বানী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ
নওগাঁর সাপাহারে আ’লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।
রোববার সকাল ১০ টার দিকে উপজেলা আ’লীগ আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শহরের প্রধান প্রদান সড়কে বিশাল র‍্যালি শেষে জিরো পয়েন্ট মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন উপলক্ষে পুষ্পমাল্য অর্পণ, মিলাদ মাহফিল ও কেক কেটে আনন্দ উল্লাস এর মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।
প্রতিষ্ঠাবার্ষিকীর সকল কর্মসূচীতে উপজেলা আ’ লীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরীর  সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল, সহ-সভাপতি সাজেদুল আলম, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সোলায়মান আলী লিটন, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ফজলে রাব্বি সহ উপজেলা ও  ইউনিয়ন পর্যায়ের সকল নেতৃবৃন্দ আওয়ামী লীগের অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park