1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

আটঘরিয়া পৌরসভায় ১৬ কোটি টাকার বাজেট ঘোষণা। 

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ৩০ জুন, ২০২৪
উন্নয়নের অগ্রযাত্রায় আটঘরিয়া পৌরসভা এই স্লোগান গানকে সামনে রেখে আটঘরিয়া পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের প্রস্তাবিত ও সাধারণ বাজেট ঘোষণা অনুষ্ঠিত হয়েছে। 
৬৬ বার পঠিত
আটঘরিয়া পৌরসভায় ১৬ কোটি টাকার বাজেট ঘোষণা। 
মাসুদ রানা, পাবনা প্রতিনিধিঃ

উন্নয়নের অগ্রযাত্রায় আটঘরিয়া পৌরসভা এই স্লোগান গানকে সামনে রেখে আটঘরিয়া পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের প্রস্তাবিত ও সাধারণ বাজেট ঘোষণা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার(৩০ জুন) দুপুরে পৌরসভা সম্মেলন কক্ষে “ষোল কোটি একুশ লাখ আঠারো হাজার তিরানব্বই টাকা” বাজেট ঘোষণা করেন  আটঘরিয়া পৌর মেয়র শহিদুল ইসলাম রতন।
বক্তব্য রাখেন দেবোত্তর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবা খাতুন মায়া, আটঘরিয়া প্রেসক্লাবের সভাপতি খাইরুল ইসলাম, কয়রাবাড়ী বহুমুখী উচ্চ প্রধান শিক্ষক জিল্লুর রহমান, এসময় উপস্থিত ছিলেন  সহকারী প্রকৌশলী জীবন কুমার রায়, উপসহকারী প্রকৌশলী আলমাস আলী,  হিসাব রক্ষক কাজী নাজমুল হক, কাউন্সিল আলফা খাতুন,  সখিনা খাতুন, সখিনা খাতুন, জাহাঙ্গীর আলম,  আব্দুল মান্নান,  শফিকুল ইসলাম,  নিরোদ ককার, কাজী আসাদুল ইসলাম,  বিপ্লব হোসেন, আক্তারুজ্জামান, মোফাজ্জল হোসেন, তাওহীদ হোসেনসহ মুক্তিযোদ্ধা, সাংবাদিক এবং এলাকার সুধিজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মুনসুর আলম সুমন।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park