1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

নলডাঙ্গায় তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত 

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১ জুলাই, ২০২৪
নাটোরের নলডাঙ্গায় তথ্যা আপা: ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে নারীদের ক্ষমতায়ন প্রকল্প (২য় পর্যায়) এর নারী নির্যাতন, বাল্যবিবাহ সম্পর্কে সচেতন উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। 
১৩১ বার পঠিত

নলডাঙ্গায় তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত 

 

নিজস্ব প্রতিবেদকঃ

 

 

নাটোরের নলডাঙ্গায় তথ্যা আপা: ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে নারীদের ক্ষমতায়ন প্রকল্প (২য় পর্যায়) এর নারী নির্যাতন, বাল্যবিবাহ সম্পর্কে সচেতন উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (০১ জুলাই) সকাল সাড়ে ১০ টায় উপজেলার বানুরভাগ এবতেদায়ী মাদ্রাসা মাঠে নলডাঙ্গা উপজেলা তথ্যকেন্দ্র অফিসের আয়োজনে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে নারীদের ক্ষমতায়ন প্রকল্প (২য় পর্যায়) এর নারী নির্যাতন, বাল্যবিবাহ সম্পর্কে সচেতন উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

নাটোরের নলডাঙ্গায় তথ্যা আপা: ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে নারীদের ক্ষমতায়ন প্রকল্প (২য় পর্যায়) এর নারী নির্যাতন, বাল্যবিবাহ সম্পর্কে সচেতন উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। উক্ত উঠান বৈঠকে রিসোর্স পারসন হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা ইউডিএফ অফিসার আছাফুল ইসলাম সিদ্দিকী, উপজেলা তথ্য সেবা কর্মকর্তা তৌহিদা হক, সামাজিক সেচ্ছাসেবী সংগঠন হরিদা খলসী যুব সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি, বিল হালতি যুব ও নারী কল্যাণ সংস্থার আহ্বায়ক ও আমরা নলডাঙ্গার উদ্দোক্তা সংগঠনের আহ্বায়ক সাংবাদিক জামিল হায়দার (জনি)।

 

এ সময় উপস্থিত ছিলেন, তথ্য সেবা সহকারী মুস্তারী জাহান, তথ্য সেবা সহকারী জাকিয়া সুলতানা, ৪নং ওয়ার্ডের প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল কুদ্দুস ও হারুনর রশীদ উজ্জ্বল সহ প্রমূখ।

বক্তব্যে বক্তারা বলেন, নারীদের ক্ষমতায়ন ও উন্নয়নের লক্ষ্যে সরকার বিভিন্ন ধরনের উদ্যোগ নিয়েছেন। এছাড়াও সর্বজনীন পেনশন সম্পর্কে বলেন।

 

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park