1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২০ অপরাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

হবিগঞ্জের বানিয়াচং রোডে ট্রাক- ইজিবাইক সংঘর্ষে ইজিবাইক চালক নিহত।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ৩ জুলাই, ২০২৪
হবিগঞ্জের বানিয়াচংয়ে ট্রাক- ইজিবাইক সংঘর্ষে ইজিবাইক চালক নিহত হয়েছে। নিহত ইজিবাইক চালকের নাম মো: মিরজাহান (৩০)। সে বানিয়াচং উপজেলা সদরের ১নং উত্তর পূর্ব ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চতুরঙ্গ রায়ের পাড়া গ্রামের আব্দুল বারী মিয়ার পুত্র। ঘটনাটি ঘটেছে বুধবার(৩ জুলাই)দুপুর ১২টা ৪৫ মিনিটে বানিয়াচং- হবিগঞ্জ সড়কের সুনারু নামক স্থানে। এ সময় ইজিবাইকে থাকা অপর চার জন যাত্রী আহত হয়েছেন।
৮৮ বার পঠিত

হবিগঞ্জের বানিয়াচং রোডে ট্রাক- ইজিবাইক সংঘর্ষে ইজিবাইক চালক নিহত।

 

 

 

 

আকিকুর রহমান রুমন, হবিগঞ্জ প্রতিনিধিঃ

 

 

 

 

 

হবিগঞ্জের বানিয়াচংয়ে ট্রাক- ইজিবাইক সংঘর্ষে ইজিবাইক চালক নিহত হয়েছে।
নিহত ইজিবাইক চালকের নাম মো: মিরজাহান (৩০)। সে বানিয়াচং উপজেলা সদরের ১নং উত্তর পূর্ব ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চতুরঙ্গ রায়ের পাড়া গ্রামের আব্দুল বারী মিয়ার পুত্র। ঘটনাটি ঘটেছে বুধবার(৩ জুলাই)দুপুর ১২টা ৪৫ মিনিটে বানিয়াচং- হবিগঞ্জ সড়কের সুনারু নামক স্থানে। এ সময় ইজিবাইকে থাকা অপর চার জন যাত্রী আহত হয়েছেন।

 

বানিয়াচং থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, হবিগঞ্জ থেকে ইজিবাইকে যাত্রী নিয়ে বানিয়াচং আসার পথে বানিয়াচং- হবিগঞ্জ রোডের সুনারু নামক স্থানে বেপরোয়া গতির একটি ট্রাক পিছন দিক থেকে ইজিবাইকটিতে ধাক্কা দিয়ে পাশের ডোবায় ফেলে দেয়। এ সময় আশপাশের লোকজন আহতদের কে উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে প্রেরণ করেন। ইজিবাইক চালক মোঃ মিরজাহান মিয়া ঘটনাস্থলেই মারা যান।

 

 

বানিয়াচং থানা অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ দিলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ইজিবাইকটিকে ট্রাকের চালক ধাক্কা দিয়েই ট্রাক নিয়ে দ্রুত স্থান ত্যাগ করেছে। ঘাতক ট্রাক ও চালককে আটকের চেষ্টা চলছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park