1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

পুঠিয়া ধোপাপাড়ায় ফোন কিনে না দেওয়ায় অভিমানে ৮ম শ্রেণীর ছাত্রী আত্মহত্যা

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
রাজশাহীর পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের ধোপাপাড়া গ্রামে স্মার্টফোন কিনে না দেওয়ায় অভিমানে ৮ম শ্রেণী পড়ুয়া মেঘলা খাতুন (১৪)নামের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে।
৯৩ বার পঠিত

পুঠিয়া ধোপাপাড়ায় ফোন কিনে না দেওয়ায় অভিমানে ৮ম শ্রেণীর ছাত্রী আত্মহত্যা

 

 

রাজশাহী প্রতিনিধিঃ 

 

 

 

 

রাজশাহীর পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের ধোপাপাড়া গ্রামে স্মার্টফোন কিনে না দেওয়ায় অভিমানে ৮ম শ্রেণী পড়ুয়া মেঘলা খাতুন (১৪)নামের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

 

শুক্রবার (৫ জুলাই) সকালে ঘুম থেকে তোলার জন্য পিতা-মাতা ডাকতে গেলে, অনেক ডাকাডাকি করে দরজা না খোলায় সন্দেহ হলে, ঘরের ভেতরে প্রবেশ করে দেখতে পায় গলায় ওড়না পেঁচিয়ে ঘরের (তীর) আড়ার সাথে ঝুলে আছে। পরে পুঠিয়া থানায় খবর দিলে পুলিশ এসে লাশ নামায়। নিহত মেঘলা খাতুন উপজেলার ধোপাপাড়া বাজারের মসলা ব্যবসায়ী কাবিল হোসেনের মেয়ে।

 

 

সারে জমিনে গিয়ে, পিতা-মাতা ও প্রতিবেশীদের সঙ্গে কথা বলে জানা যায় যে, অষ্টম শ্রেণী পড়ুয়া, মেঘলা খাতুন অনেকদিন থেকে একটি স্মার্টফোন কিনে নেওয়ার জন্য বায়না ধরে আসছিলো। সংসারে অভাব ও বয়স কম হওয়ায় ফোন কিনে না দেওয়ায় অভিমানে আত্মহত্যা করে থাকতে পারে বলে আশঙ্কা করছেন তারা।

 

 

এ বিষয়ে জানতে মুঠো ফোনে যোগাযোগ করা হলে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, ওই বাড়ির পুরাতন ফোন নষ্ট হয়ে গেছে। নিহত মেয়ের মা নতুন ফোন কিনে দিতে চেয়েছিলো। কিন্তু ফোন কিনে দিতে দেরি হওয়া নিয়ে মা ও তার মেয়ের সঙ্গে কথা কাটাকাটি হয়। এরপর সকালে ওই ঘটনা ঘটে। কেউ বাদি না থাকায় লাশ দাফনের জন্য বলা হয়েছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park