1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

নড়াইলে ডিবি কর্তৃক১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪
মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ হাসিবুর শেখ (৩৫) নামের ০১ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃত মোঃ হাসিবুর শেখ (৩৫) নড়াইল জেলার কালিয়া থানাধীন খড়রিয়া গ্রামের মোঃ তবিবর শেখের ছেলে। অদ্য ১০ জুলাই'২৪ বিকাল ১৫ঃ৪৫ ঘটিকার দিকে নড়াইল জেলার কালিয়া থানাধীন পেড়লী ইউনিয়নের খড়রিয়া গ্রামের আসামি হাসিবুর শেখের বসতবাড়ির উঠানের উপর হতে তাকে আটক করা হয়।
৫৩ বার পঠিত

নড়াইলে ডিবি কর্তৃক১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১

 

 

 

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি:

 

 

 

 

 

মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ হাসিবুর শেখ (৩৫) নামের ০১ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃত মোঃ হাসিবুর শেখ (৩৫) নড়াইল জেলার কালিয়া থানাধীন খড়রিয়া গ্রামের মোঃ তবিবর শেখের ছেলে। অদ্য ১০ জুলাই’২৪ বিকাল ১৫ঃ৪৫ ঘটিকার দিকে নড়াইল জেলার কালিয়া থানাধীন পেড়লী ইউনিয়নের খড়রিয়া গ্রামের আসামি হাসিবুর শেখের বসতবাড়ির উঠানের উপর হতে তাকে আটক করা হয়।

 

 

 

গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) মোঃ ফারুক হোসেন, এএসআই (নিঃ) মোঃ আনিসুজ্জামান ও এএসআই (নিঃ) মোঃ মাহফুজুলোর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ হাসিবুর শেখ (৩৫) কে গ্রেফতার করে। এ সময় ধৃত আসামির নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সংক্রান্তে কালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে । নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান মহোদয়ের নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park