1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

নলডাঙ্গায় রেল লাইনে পড়ে থাকা গাঁজা কুড়াতে জনগনের উপচে ভীড়।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ জুলাই, ২০২৪
রেল লাইনে পড়ে থাকা মাদকদ্রব্য গাঁজা কুড়াচ্ছে শতশত জনগন। এমন ঘটনাটি ঘটেছে নাটোরের নলডাঙ্গায়। আজ শনিবার সকাল থেকে সন্ধা পর্যন্ত উপজেলার মাধনগর রেল ষ্টেশনের পাশে রেল লাইনে এমন দৃশ্য দেখা যায়। বিষয়টি এখন টক অফ দ্যা এরিয়া। স্থানীয় এলাকাবাসী হাসান আলী, রাকিব হোসেনসহ আরও অনেকে জানান,উপজেলার মাধনগর রেলস্টেশনের দক্ষিনে ২৫৩ নং পিলারের কাছে,কয়েক কেজি গাঁজা পড়ে থাকতে দেখতে পায় স্থানীয়রা। বিষয়টি জানাজানি হলে শতশত জনগন সেখানে ভীড় জমায়। তারা আরও জানান,অনেকের ধারনা রাতের কোন এক সময় এই মাদকদ্রব্য গাঁজা ট্রেন থেকে ফেলা হয়েছে। একটি গাঁজার ব্যাগও ছিলো সেখানে আর চারপাশে ছড়িয়ে ছিটিয়ে পরে ছিলো প্রচুর গাঁজা,অনেকে আসছে কুড়িয়ে নিয়ে যাচ্ছে। মাধনগর রেলস্টেশনের কর্তব্যরত স্টেশন মাস্টার মো.ইমদাদুল হক মিলন ঘটনাটির সত্যতা নিশ্চিত করে জানান,রেল স্টেশনের দক্ষিনে মাছের আড়তের কাছে প্রচুর লোক দেখা যায়। পরে জানা যায়,সেখানে জনগন মাদকদ্রব্য গাঁজা কুড়াচ্ছে। ধারণা করা হচ্ছে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের হাত থেকে বাঁচতে কোন মাদক কারবারী ট্রেন থেকে এখানে গাঁজাসহ ব্যাগটি ফেলে দিয়েছে।বিষয়টি নিয়ে প্রশাসন তদন্ত করছে।
২৯৪ বার পঠিত

নলডাঙ্গায় রেল লাইনে পড়ে থাকা গাঁজা কুড়াতে জনগনের উপচে ভীড়।

 

 

 

 

আল আমিন, নাটোর প্রতিনিধিঃ

 

 

 

 

রেল লাইনে পড়ে থাকা মাদকদ্রব্য গাঁজা কুড়াচ্ছে শতশত জনগন। এমন ঘটনাটি ঘটেছে নাটোরের নলডাঙ্গায়। আজ শনিবার সকাল থেকে সন্ধা পর্যন্ত উপজেলার মাধনগর রেল ষ্টেশনের পাশে রেল লাইনে এমন দৃশ্য দেখা যায়।

 

 

বিষয়টি এখন টক অফ দ্যা এরিয়া। স্থানীয় এলাকাবাসী হাসান আলী, রাকিব হোসেনসহ আরও অনেকে জানান, উপজেলার মাধনগর রেলস্টেশনের দক্ষিনে ২৫৩ নং পিলারের কাছে, কয়েক কেজি গাঁজা পড়ে থাকতে দেখতে পায় স্থানীয়রা। বিষয়টি জানাজানি হলে শতশত জনগন সেখানে ভীড় জমায়। তারা আরও জানান, অনেকের ধারনা রাতের কোন এক সময় এই মাদকদ্রব্য গাঁজা ট্রেন থেকে ফেলা হয়েছে। একটি গাঁজার ব্যাগও ছিলো সেখানে আর চারপাশে ছড়িয়ে ছিটিয়ে পরে ছিলো প্রচুর গাঁজা, অনেকে আসছে কুড়িয়ে নিয়ে যাচ্ছে।

 

 

 

মাধনগর রেলস্টেশনের কর্তব্যরত স্টেশন মাস্টার মো. ইমদাদুল হক মিলন ঘটনাটির সত্যতা নিশ্চিত করে জানান, রেল স্টেশনের দক্ষিনে মাছের আড়তের কাছে প্রচুর লোক দেখা যায়। পরে জানা যায়, সেখানে জনগন মাদকদ্রব্য গাঁজা কুড়াচ্ছে। ধারণা করা হচ্ছে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের হাত থেকে বাঁচতে কোন মাদক কারবারী ট্রেন থেকে এখানে গাঁজাসহ ব্যাগটি ফেলে দিয়েছে। বিষয়টি নিয়ে প্রশাসন তদন্ত করছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park