1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

নলডাঙ্গায় বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে জাতীয় মৎস্য সাপ্তাহ-২০২৪ শুরু

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ৩১ জুলাই, ২০২৪
"ভরবো মাছের মোদের দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ" এই প্রতিবাদ্যকে সামনে রেখে সারাদেশে ন্যায় নাটোরের নলডাঙ্গায় জাতীয় মৎস্য সাপ্তাহ-২০২৪ উদ্বোধনী অনুষ্ঠান, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 
৯১ বার পঠিত

নলডাঙ্গায় বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে জাতীয় মৎস্য সাপ্তাহ-২০২৪ শুরু

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 

“ভরবো মাছের মোদের দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিবাদ্যকে সামনে রেখে সারাদেশে ন্যায় নাটোরের নলডাঙ্গায় জাতীয় মৎস্য সাপ্তাহ-২০২৪ উদ্বোধনী অনুষ্ঠান, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (৩১ জুলাই) সকাল ১০ টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অফিসের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠান, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান আকরামুল হক এর সভাপতিত্বে ও উপজেলা মৎস্য অফিসার সঞ্জয় কুমার সরকার এর সঞ্চালনায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

এসময় উপস্থিত ছিলেন, নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান ইন্জিনিয়ার রবিউল ইসলাম, ভাইস চেয়ারম্যান খালেদ মাহমুদ, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা পারভীন শিউলি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুস শুকুর আলী, উপজেলা অতিরিক্ত কৃষি সম্পসারণ অফিসার কিশোয়ার হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, উপজেলা পরিসংখ্যান অফিসার রেহেনা পারভিন লিপি, নাটোর-১ পল্লী বিদ্যুৎ সমিতির নলডাঙ্গা উপজেলা শাখার এজিএম আল ইমরান, বিভিন্ন মৎস্যজীবি সংগঠনের সদস্য সহ সাংবাদিকবৃন্দ।

 

উপজেলা পরিষদের সন্মেলন কক্ষে উপজেলার বিভিন্ন মৎস্য অভ্যয়রণ, মৎস্যজীবি সংগঠন ও মৎস্যজীবি সদস্যদের মাঝে পুরুষ্কার প্রদান করা হয়। পরে বারনই নদীতে মাছের রেনু পোনা অবমুক্ত করেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park