1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

নাটােরে জাতীয় মৎস্য সপ্তাহ পালন।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ৩১ জুলাই, ২০২৪
ভরবো মাছে মোদের দেশ- গরবো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্য নিয়ে নাটোরে জাতীয় মৎস্য সপ্তাহ পালন করা হয়েছে। আজ বুধবার বেলা ১১ টার দিকে ক্যালেক্টরেট ভবনের সামনে থেকে শোভাযাত্রাটি বের হয়ে গুরুত্বপুর্ন সড়ক প্রদিক্ষন করে পুনরায় ক্যালেক্টরেট ভবনে ফিরে আসে। পরে ডিসি পার্ক লেকে মাছের পোনা অবমুক্ত করেন জেলা প্রশাসক আবু নাছের ভূুঁঞা।
৮৫ বার পঠিত

নাটােরে জাতীয় মৎস্য সপ্তাহ পালন।

 

 

 

আল আমিন, নাটোর প্রতিনিধিঃ

 

 

 

 

“ভরবো মাছে মোদের দেশ- গরবো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্য নিয়ে নাটোরে জাতীয় মৎস্য সপ্তাহ পালন করা হয়েছে।

আজ বুধবার বেলা ১১ টার দিকে ক্যালেক্টরেট ভবনের সামনে থেকে শোভাযাত্রাটি বের হয়ে গুরুত্বপুর্ন সড়ক প্রদিক্ষন করে পুনরায় ক্যালেক্টরেট ভবনে ফিরে আসে। পরে ডিসি পার্ক লেকে মাছের পোনা অবমুক্ত করেন জেলা প্রশাসক আবু নাছের ভূুঁঞা।

 

 

এরপর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।জেলা প্রশাসক আবু নাছের ভূুঁঞার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মাছুদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার একরামুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ সিরাজুল ইসলাম পিপি, সাধারন সম্পাদক শরিফুল ইসলাম রমজান, জেলা মৎস্য কর্মকর্তা আবুল কালাম আজাদ, সদর উপজেলা মৎস্য কর্মকর্তা আয়েশা আক্তার সহ বিভিন্ন মৎস্য চাষী ও খামার মালিক।

 

 

সভায় বক্তারা বলেন, বর্তমান সরকারে আমলে মৎস্য চাষে বাংলাদেশ অনেক এগিয়েছে। যা বিগত সরকারের শাসন-আমলের সময় মৎস্য শিল্পে তেমন উন্নত হয়নি। বর্তমান সরকারের স্মার্ট সিদ্ধান্তে মৎস্য বিভাগ এগিয়ে যাচ্ছে। দেশের চাহিদা মিটিয়ে মাছ বিদেশেও রপ্তানি করা হচ্ছে। ফলে প্রচুর বৈদেশিক মুদ্রা অর্জন করা সম্ভব হচ্ছে। তাই আধুনিক প্রযুক্তি ব্যাবহার করে মাছ চাষ করে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন বক্তারা।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park