1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

রাজশাহীতে গান পাউডার ও অস্ত্রসহ এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেন -(র‌্যাব)

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ৩১ জুলাই, ২০২৪
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন বালিয়া শ্যামপুকুর নামক এলাকায় অপারেশন পরিচালনা করে অস্ত্র ব্যবসায়ী শ্রী সুদেব সরদারকে (২২) গ্রেপ্তার করে। সে জেলার গোদাগাড়ী উপজেলার মানন্ডই এলাকার শ্রী রবি সরদারের ছেলে। এসময় তার নিকট থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন, দুই কেজি গান পাউডার ও একটি ইজিবাইক জব্দ করা হয়। র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহীর একটি দল জানতে পারে যে, রাজশাহী জেলার গোদাগাড়ী হতে অবৈধ মাদকদ্রব্যসহ ব্যাটারী চালিত একটি ইজিবাইক মহানগরীর দিকে যাচ্ছে। এমন সংবাদ পেয়ে র‌্যাবের দল কাশিয়াডাঙ্গা থানাধীন বালিয়া শ্যামপুকুর মোড়ে ইজিবাইক তল্লাশী করে সীটের নীচে লুকানো অবস্থায় অস্ত্র ও গানপাউডারগুলো জব্দ করে।
৭৭ বার পঠিত

রাজশাহীতে গান পাউডার ও অস্ত্রসহ এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেন -(র‌্যাব)

 

 

 

 

জাহাঙ্গীর আলম, রাজশাহী প্রতিনিধিঃ 

 

 

 

 

 

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন বালিয়া শ্যামপুকুর নামক এলাকায় অপারেশন পরিচালনা করে অস্ত্র ব্যবসায়ী শ্রী সুদেব সরদারকে (২২) গ্রেপ্তার করে। সে জেলার গোদাগাড়ী উপজেলার মানন্ডই এলাকার শ্রী রবি সরদারের ছেলে।

 

 

এসময় তার নিকট থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন, দুই কেজি গান পাউডার ও একটি ইজিবাইক জব্দ করা হয়।
র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহীর একটি দল জানতে পারে যে, রাজশাহী জেলার গোদাগাড়ী হতে অবৈধ মাদকদ্রব্যসহ ব্যাটারী চালিত একটি ইজিবাইক মহানগরীর দিকে যাচ্ছে। এমন সংবাদ পেয়ে র‌্যাবের দল কাশিয়াডাঙ্গা থানাধীন বালিয়া শ্যামপুকুর মোড়ে ইজিবাইক তল্লাশী করে সীটের নীচে লুকানো অবস্থায় অস্ত্র ও গানপাউডারগুলো জব্দ করে।

 

 

জিজ্ঞাসাবাদে সুদেব র‌্যাবের কাছে স্বীকার করে, সে একজন কুখ্যাত অস্ত্র কারবারী। পেশায় একজন ইজিবাইক চালক হলেও দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য সংগ্রহ করে রাজশাহীর বিভিন্ন এলাকার অস্ত্র ব্যবসায়ীদের নিকট বিক্রি করে আসছিল। তার বিরুদ্ধে পরবর্তিতে মামলা দায়ের করা হয়।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park