1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

সুষ্ঠ নির্বাচনের পরিবেশ তৈরিসহ ৯দফা দাবীতে নাটোরে ইসলামী আন্দোলন বাংলাদেশের গণসমাবেশ।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ আগস্ট, ২০২৪
চলমান সহিংসতা, সন্ত্রাস ও চাঁদাবাজি বন্ধ করে নির্বাচনের পরিবেশ তৈরিসহ ৯দফা দাবিতে গণসমাবেশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতৃবৃন্দ।
৬২ বার পঠিত

সুষ্ঠ নির্বাচনের পরিবেশ তৈরিসহ ৯দফা দাবীতে নাটোরে ইসলামী আন্দোলন বাংলাদেশের গণসমাবেশ।

 

 

আল আমিন, নাটোর প্রতিনিধি:

 

 

 

চলমান সহিংসতা, সন্ত্রাস ও চাঁদাবাজি বন্ধ করে নির্বাচনের পরিবেশ তৈরিসহ ৯দফা দাবিতে গণসমাবেশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতৃবৃন্দ।

আজ শুক্রবার নাটোর কেন্দ্রীয় মসজিদ সামনে গণসমাবেশে নেতৃবৃন্দরা এ আহ্বান জানান। সমাবেশ শুরুর আগেই দুপুরের পর থেকে তীব্র রোদ উপেক্ষা করে জেলার বিভিন্ন প্রান্ত থেকে শহরের কানাইখালী কেন্দ্রীয় মসজিদ অভিমুখে একের পর এক মিছিল আসতে থাকে। মাথায় জাতীয় পতাকা বুকে রাষ্ট্র পুনর্গঠনের প্রত্যয়। ছাত্র-জনতার অভ্যুত্থানের পর দেশ পুনর্গঠনে দলটির আমিরের দেয়া ৯ দফা বাস্তবায়নে নেতাকর্মীদের দিক নির্দেশনা দেন দলটির নেতারা।

ইসলামী আন্দোলন বাংলাদেশ নাটোর জেলা শাখার আয়োজনে মাওলানা মোহাম্মদ আলী সিদ্দিকী’র সভাপত্বিতে গণসমাবেশ অনুষ্ঠিত হয়। গণসমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ রাজশাহী বিভাগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা শাখার সাধারন সম্পাদক মুফতি আব্দুর রাকিব আনোয়ার, সহ সভাপতি ক্বারী মকবুল হোসেন,জিল্লুর রহমান, মাসুদুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় দলটির নেতাকর্মীরা স্বেচ্ছাচারী সরকারকে জালেম আখ্যা দিয়ে বলেন, অবশ্যই জালিমের পতন অবশ্যম্ভাবী। ইতিমধ্যেই অন্তর্বর্তী সরকার গঠন হয়েছে। এখন দেশ পুনর্গঠন করে সব সন্ত্রাস চাঁদাবাজদের উৎখাত করে সুষ্ঠ নির্বাচনের পরিবেশ তৈরি না হওয়া পর্যন্ত নির্বাচন না দেয়ার আহ্বান জানান তারা। সঙ্গে নির্বাচনের মাধ্যমে আনুপাতিক প্রতিনিধিত্ব নির্ভর সরকার গঠন করার দাবি জানান তারা।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park