1. admin@naldangabatra.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২১ অপরাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
পটুয়াখালী জেলা গলাচিপা উপজেলা ডাকুয়া ইউনিয়ন ছোট চত্রা গ্রামে সংবাদ সংগ্রহ করতে গিয়ে শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া, সাপ্তাহিক পত্রিকার দেশ প্রিয় পত্রিকা পটুয়াখালী জেলা প্রতিনিধি, জাতীয় দৈনিক ঢাকা পত্রিকা সাংবাদিক হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে।
১৭ বার পঠিত

গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া।

 

 

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

 

 

 

 

পটুয়াখালী জেলা গলাচিপা উপজেলা ডাকুয়া ইউনিয়ন ছোট চত্রা গ্রামে সংবাদ সংগ্রহ করতে গিয়ে শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া, সাপ্তাহিক পত্রিকার দেশ প্রিয় পত্রিকা পটুয়াখালী জেলা প্রতিনিধি, জাতীয় দৈনিক ঢাকা পত্রিকা সাংবাদিক হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

 

জানা গেছে, স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে পটুয়াখালী জেলা সদর হাসপাতালে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে । এ প্রতিবেদন লেখা পর্যন্ত তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। ভুক্তভোগী ওই সাংবাদিকের নাম শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া । তিনি দৈনিক ঢাকা পত্রিকা পত্রিকার পটুয়াখালী জেলা প্রতিনিধি। বিকাল ৩টা সময়ে এক বারও সন্ধ্যায় ৫ টা সময় এক বার এ ঘটনা ঘটে, আগে গলাচিপা উপজেলার বাংলা বাজারে ও পটুয়াখালী ২নাম্বার বাধঘাট এ ঘটনা ঘঠে। বিষয়টি নিশ্চিত করেছেন তার বাব ও এক বড় ভাই । এ ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে এর নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন পটুয়াখালী জেলা প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ এর নেতৃবৃন্দ।

 

 

সাংবাদিক নেতারা বলছেন, সাংবাদিকদের ওপর হামলা, মোবাইল ছিনিয়ে নিয়ে শারীরিকভাবে লাঞ্ছিত এবং সংবাদ সংগ্রহে বাধা দান স্বাধীন সাংবাদিকতার ওপর আঘাত। পেশাগত দায়িত্ব পালনে এমন সন্ত্রাসী হামলায় উদ্বিগ্ন তারা। জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবি তাদের।

স্থানীয় সূত্রে জানা গেছে, গলাচিপা উপজেলা ডাকুয়া ইউনিয়ন বাজারে মাদক নিয়ে নিউজ করার জন্য ওদের ক্ষোভ, উজ্জ্বল সরকার উদ্যোগে আঞ্চলিক জমাজমি দখল করা উদ্বোধন করা হবে এবং সেখানে দু’পক্ষের সংঘর্ষের আসংখা রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে সাংবাদিক মোঃ রাকিব সরদার ঘটনার বক্তব্য মোবাইলের ক্যামেরায় ধারণ করছিলেন।

এ সময় স্থানীয় অশোক বালা ও উজ্জ্বল সরকার ও দীপংকর, সংকর রায় এর নেতৃত্বে ১০-২৫ জন দুর্বৃত্ত অকথ্য ভাষায় গালাগালি করে মোবাইল ছিনিয়ে নিয়ে নেয় ও শারিরীকভাবে লাঞ্ছিত করে ও শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া ‘কে এলোপাতাড়ি মারধোর করে। হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া জানান ,ভূমিদসু্য জবর দখলকারী বখাটে চাঁদাবাজ,উজ্জ্বল সরকার , দীপংকর, সংকর রায়, ননী বালা অভিজিৎ হাজারি, বিজয় শিকদার, দেবদাস শিকদার অশোক বালা,এরা একদল সন্ত্রাসী দাপটের প্রেক্ষাপটে, তাই সাংবাদিক কে দেয় তাই খবর পেয়ে সংবাদ সংগ্রহ করতে গেলে উজ্জ্বল সরকার গঠিত একটি দল অনুসারীরা আমার উপর অর্তকিত হামলা চালায়। বিষয়টি নিয়ে থানায় লিখিত অভিযোগ দিবো বলে জানান তিনি।
অভিযোগের বিষয়ে সাবেক চেয়ারম্যান বিশ্বজিৎ রায় সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে ও তার কোন মন্তব্য পাওয়া যায়নি।

 

 

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আশাদুর রহমান বলেন, বিষয়টি আমার জানা নেই তবে এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park