1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

গোপালগঞ্জে ভ্যানগাড়ীর চাকায় বোরখা পেঁচিয়ে এক নারীর মৃত্যু!

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৩
গোপালগঞ্জে ব্যাটারীচালিত ভ্যানগাড়ীর চাকায় বোরখা পেঁচিয়ে রিবা বেগম (৩৫) নামে এক নারী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (২১ ফেব্রুয়ারী) দুপুরে কোটালীপাড়া উপজেলার টুপুরিয়ায় এ দূর্ঘটনা ঘটে।
১২৬ বার পঠিত

গোপালগঞ্জে ভ্যানগাড়ীর চাকায় বোরখা পেঁচিয়ে এক নারীর মৃত্যু!

গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ-  গোপালগঞ্জে ব্যাটারীচালিত ভ্যানগাড়ীর চাকায় বোরখা পেঁচিয়ে রিবা বেগম (৩৫) নামে এক নারী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (২১ ফেব্রুয়ারী) দুপুরে কোটালীপাড়া উপজেলার টুপুরিয়ায় এ দূর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহত রিবা বেগম গোপালগঞ্জ সদর উপজেলার দত্তডাঙ্গা গ্রামের সিদ্দিকুর রহমান মৃধার স্ত্রী।

ওসি জাবেদ মাসুদ জানান, একটি ব্যাটারীচালিত ভ্যানগাড়ীতে করে সদর উপজেলার দত্তডাঙ্গা থেকে কোটালীপাড়া উপজেলার দিকে যাচ্ছিলেন। এসময় ভ্যানগাড়ী টুপুরিয়ায় পৌঁছালে চাকায় বোরকা পেঁচিয়ে যায়। এসময় গলায় ফাঁস লেগে সড়কের উপর পড়ে গিয়ে মারাত্মক আহত হয়।

পরে তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিসাধিন অবস্থায় তিনি মারা যান। আবেদনের প্রেক্ষিতে হিতরে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান ওসি।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park