1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

নলডাঙ্গায় অগ্নিকাণ্ডে দুটি ঘর সহ ৪টি গরু আগুনে দগ্ধ!

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
৩৬১ বার পঠিত

নলডাঙ্গায় অগ্নিকাণ্ডে দুটি ঘর সহ ৪টি গরু আগুনে দগ্ধ!

 

 

নিজস্ব প্রতিবেদকঃ

 

 

 

 

 

নাটোরের নলডাঙ্গা উপজেলার ব্রহ্মপুর ইউনিয়নের নীলডাঙ্গা গ্রামের মৃত জফির মন্ডলের ছেলে জাহিদুল ইসলাম এর বাড়িতে অগ্নিকাণ্ডে দুটি ঘর সহ ৪টি গরু আগুনে দগ্ধর ঘটনা ঘটেছে।

শনিবার (১৬ ডিসেম্বর) বেলা ১১ টায় উপজেলার নীলডাঙ্গা গ্রামে জাহিদুল ইসলাম এর বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় দুটি দোচালা ঘর ও ৪টি গরু আগুনে দগ্ধ হয়েছে। ক্ষতিগ্রস্ত জাহিদুল ইসলাম জানান অগ্নিকাণ্ডে তার প্রায় সাড়ে ৪ লক্ষ টাকা ক্ষতি হয়েছে। অগ্নিকাণ্ডের ঘটনার সূত্রপাত পাওয়া যায় নাই ধারণা করা হচ্ছে যে রান্নাঘর থেকে হয়েছে বলে জানান।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park