1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

পাবনায় ৪টি গাঁজার গাছসহ আটক-২

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
পাবনা সদর উপজেলার চর বলরামপুরে অভিযান চালিয়ে ৪টি গাঁজার গাছসহ দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। সোমবার ভোররাতে তাদের আটক করা হয়। পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রওশন আলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোররাতে পাবনা সদর উপজেলার চর বলরামপুর মালিথাপাড়া গ্রামে অভিযান চালায় পুলিশ। 
২৫৫ বার পঠিত
পাবনায় ৪টি গাঁজার গাছসহ আটক-২
পাবনা প্রতিনিধিঃ
পাবনা সদর উপজেলার চর বলরামপুরে অভিযান চালিয়ে ৪টি গাঁজার গাছসহ দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। সোমবার ভোররাতে তাদের আটক করা হয়।
পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রওশন আলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোররাতে পাবনা সদর উপজেলার চর বলরামপুর মালিথাপাড়া গ্রামে অভিযান চালায় পুলিশ।
এ সময় দুই ব্যক্তির বাড়ির বসতবাড়ির আঙিনায় রোপনকৃত মোট চারটি গাঁজার গাছ জব্দ করা হয়। জব্দকৃত চারটি গাঁজার গাছের ওজন প্রায় ৪৫ কেজি। এ সময় দুইজনকে আটক করা হয়। আটককৃতরা হলেন, চর বলরামপুর মালিথাপাড়া গ্রামের হাসেম মালিথা (৫০) ও শামসুল মালিথা (৪০)। এ ঘটনায় মামলা দায়েরের পর সোমবার বিকেলে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park