1. admin@naldangabatra.com : admin :
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

নওগাঁয় পর্ণোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের ৪ সদস্য আটক

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
নওগাঁর পর্ণোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের ০৪ সদস্য কে আটক করেছে র‍্যাব-৫। সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অভিযানে মঙ্গলবার (১৯ ডিসেম্বর ২০২৩) সন্ধা ৭ ঘটিকায় নওগাঁর বদলগাছী উপজেলার ভান্ডারপুর বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনার মাধ্যমে পর্নাগ্রাফি ভিডিও সরবরাহকারীদের আটক করা হয়। আটককৃতরা হলেন, বদলগাছীর ভান্ডারপুর এলাকার বাসিন্দা মৃত নুরুল ইসলামের ছেলে মোঃ জহুরুল ইসলাম (৪৩), লালুহার এলাকার বাসিন্দা আব্দুস সালাম এর ছেলে মোঃ রফিকুল ইসলাম (৩৯), জয়পুরহাট জেলার আক্কেলপুরের বাসিন্দা নূর মাহাম্মদ এর ছেলে মোঃ মানিক হাসান (২৭), এবং ভালার পালশার বাসিন্দা মৃত আশরাফুল ইসলামের ছেলে মোঃ হাসান আলী (৩২)।
২১১ বার পঠিত
নওগাঁয় পর্ণোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের ৪ সদস্য আটক
গোলাম রাব্বানী, নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর পর্ণোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের ০৪ সদস্য কে আটক করেছে র‍্যাব-৫।
সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অভিযানে মঙ্গলবার (১৯ ডিসেম্বর ২০২৩) সন্ধা ৭ ঘটিকায় নওগাঁর বদলগাছী উপজেলার ভান্ডারপুর বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনার মাধ্যমে পর্নাগ্রাফি ভিডিও সরবরাহকারীদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, বদলগাছীর ভান্ডারপুর এলাকার বাসিন্দা মৃত নুরুল ইসলামের ছেলে মোঃ জহুরুল ইসলাম (৪৩), লালুহার এলাকার বাসিন্দা আব্দুস সালাম এর ছেলে মোঃ রফিকুল ইসলাম (৩৯), জয়পুরহাট জেলার আক্কেলপুরের বাসিন্দা নূর মাহাম্মদ এর ছেলে মোঃ মানিক হাসান (২৭), এবং ভালার পালশার বাসিন্দা মৃত আশরাফুল ইসলামের ছেলে মোঃ হাসান আলী (৩২)।
জানাযায়, আটককৃতরা নওগাঁর বদলগাছী উপজেলার  ভান্ডারপুর বাজারে তাদের দোকানের নিজস্ব কম্পিউটারের হার্ডডিস্কে অশ্লিল সিনেমা ও গানের ভিডিও ক্লিপ আপলােড ব্যবসার পাশাপাশি পর্নাগ্রাফি সংরক্ষণ করে টাকার বিনিময়ে বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসের মাধ্যমে কিশাের ও স্কুল পডুয়া ছাত্রদের কাছে পর্নাগ্রাফি ভিডিও সরবরাহ করতো।
র‌্যাব-৫ জয়পুরহাট কোম্পানী কমান্ডার মেজর মোঃ শেখ সাদিক ঘটনার সত্যতা জানিয়ে আরও বলেন, গ্রেফতারকৃত আসামীদের যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park