1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

গোপালগঞ্জে অবৈধ নির্বাচন বাতিলের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩
অবৈধ নির্বাচন বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল ও মানবন্ধন করেছে গোপালগঞ্জ জেলা মটর শ্রমিক ইউনিয়নের একাংশের নেতৃবৃন্দ।
১২৯ বার পঠিত

গোপালগঞ্জে অবৈধ নির্বাচন বাতিলের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন

গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ- অবৈধ নির্বাচন বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল ও মানবন্ধন করেছে গোপালগঞ্জ জেলা মটর শ্রমিক ইউনিয়নের একাংশের নেতৃবৃন্দ।

আজ রোববার দুপুরে গোপালগঞ্জ শহরের কুয়াডাঙ্গা এলাকার শ্রমিক ইউনিয়নের অফিসের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে নেতৃবৃন্দ ও শ্রমিকেরা। মিছিলটি জেলা শেহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রসাশক কার্যালয়ের সমানে গিয়ে শেষ হয়। পরে সেখানে জেলা প্রশাসকের কার্যলয়ের সামনের সড়কের উপর দাঁড়িয়ে ঘন্টাব্যাপী মানবন্ধন কর্মসূচি পালন করে।

মানবন্ধনে গোপালগঞ্জ জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি জাসু শেখ, সাধারণ সম্পদক কাজী শরিফুল ইসলাম রনি, সহ-সভাপতি মিশকাত, যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন মোল্লা, শ্রমিক নেতা ইলিয়াছ হাওলাদারসহ অনেকে বক্তব্য রাখেন।

সাধারণ সম্পদক কাজী শরিফুল ইসলাম রনি বলেন, , তৎকালীন নির্বাচিত কমিটি ২০১৯-২০২২ ত্রি-বার্ষিক নির্বাচনের চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করলে তাতে ৪২৫৫ ভোটার ছিল। বর্তমান প্রধান নির্বাচন কমিশনার ২০২২-২৫ ত্রি-বার্ষিক নির্বাচন করার জন্য ২৩০১ জন ভোটার চূড়ান্ত করে, যা পূর্বের ভোটারের থেকে ১৯৫৪ ভোট কম। অর্থাৎ এই নির্বাচন কমিশনার অবৈধ। বাদ পরা ভোটারদের ভোটার অধিকার ফিরিয়ে দিয়ে সুষ্টু নির্বাচনের দাবী জানান তিনি।

গোপালগঞ্জ জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি জাসু শেখ বলেন, আগামী ০৪ মার্চ গোপালগঞ্জ জেলা মটর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। কিন্তু নির্বাচন কমিশনের মেয়াদ ৩ মাসের অধিক সময় পার হয়ে গেছে। তাই মটর যান শ্রম আইনে এই নির্বাচন কমিশন অবৈধ। মটর যান আইনে নির্বাচন কমিশনের ভোটার সংখ্যা বাড়ানো বা কমানোর কোন অধিকার নেই।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park