1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

নলডাঙ্গায় আন্তর্জাতিক নারী দিবস পালিত 

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
"শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা" ও নারীর সমঅধিকার, সমসুযোগ এগিয়ে নিতে হবে বিনিয়োগ এই প্রতিবাদ্যকে সামনে রেখে নাটোরের নলডাঙ্গায় বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে আন্তর্জাতিক নারী দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালী, আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 
২০২ বার পঠিত

নলডাঙ্গায় আন্তর্জাতিক নারী দিবস পালিত 

 

 

 

নিজস্ব প্রতিবেদকঃ

 

“শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা” ও নারীর সমঅধিকার, সমসুযোগ এগিয়ে নিতে হবে বিনিয়োগ এই প্রতিবাদ্যকে সামনে রেখে নাটোরের নলডাঙ্গায় বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে আন্তর্জাতিক নারী দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালী, আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

"শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা" ও নারীর সমঅধিকার, সমসুযোগ এগিয়ে নিতে হবে বিনিয়োগ এই প্রতিবাদ্যকে সামনে রেখে নাটোরের নলডাঙ্গায় বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে আন্তর্জাতিক নারী দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালী, আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (০৮ মার্চ) সকাল ১০ টায় নলডাঙ্গা জেলা পরিষদ ডাকবাংলো চত্বরে নলডাঙ্গা উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা অধিদপ্তর অফিসের আয়োজনে

উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান আকরামুল হক এর সভাপতিত্বে ও উপজেলা মহিলা অধিদপ্তর কর্মকর্তা শাহিনুর খাতুন এর সঞ্চালনায় আন্তর্জাতিক নারী দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালী, আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

"শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা" ও নারীর সমঅধিকার, সমসুযোগ এগিয়ে নিতে হবে বিনিয়োগ এই প্রতিবাদ্যকে সামনে রেখে নাটোরের নলডাঙ্গায় বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে আন্তর্জাতিক নারী দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালী, আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এসময় উপস্থিত ছিলেন,  উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, ভাইস চেয়ারম্যান আব্দুল আলিম সরদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুস শুকুর, বিপ্রবেলঘড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলী, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেনুকা হুজুর, নলডাঙ্গা থানার এস আই আব্দুল আলিম, মুক্তিযোদ্ধাগণ, সাংবাদিকগণ, বিল হালতি যুব ও নারী কল্যাণ সংস্থার আহ্বায়ক ও আমরা নলডাঙ্গার উদ্যোক্তা সংগঠনের আহ্বায়ক জামিল হায়দার (জনি), এছাড়াও বিভিন্ন সামাজিক সেচ্ছাসেবী ও নারী উন্নয়ন সংগঠনের সদস্যগণ সহ প্রমূখ।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park