1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১১ অপরাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

বিএনপি নির্বাচনে না আসলে আমরা কাঁদবো তা হবে না-মতিয়া চৌধুরী

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৩
জাতীয় সংসদের উপনেতা মতিয়া চৌধুরী এমপি বলেছেন, বিএনপি নির্বাচনে আসলে খুশি হবো আর না আসলে আমরা কাঁদবো তা হবে না। আমাদের শাসনতন্ত্রে কোথাও লেখা নেই কোন দল নির্বাচনে না আসলে নির্বাচন গ্রহনযোগ্য হবে না। নির্বাচন হলো অংশগ্রহনমূলক, অনেক দল আছে, তারা অংশগ্রহন করবে বলে আমরা বিশ্বাস করি।
১৩০ বার পঠিত

বিএনপি নির্বাচনে না আসলে আমরা কাঁদবো তা হবে না-মতিয়া চৌধুরী।

 

গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ-   জাতীয় সংসদের উপনেতা মতিয়া চৌধুরী এমপি বলেছেন, বিএনপি নির্বাচনে আসলে খুশি হবো আর না আসলে আমরা কাঁদবো তা হবে না। আমাদের শাসনতন্ত্রে কোথাও লেখা নেই কোন দল নির্বাচনে না আসলে নির্বাচন গ্রহনযোগ্য হবে না। নির্বাচন হলো অংশগ্রহনমূলক, অনেক দল আছে, তারা অংশগ্রহন করবে বলে আমরা বিশ্বাস করি।

আজ সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।উপনেতা আরো বলেন, এই সংসদ এমন কোন ভূল কাজ করেনি বা গণবিরেধী কাজ করেনি যে সংসদীয় ব্যবস্থাই বাতিল করতে হবে। এধরনের কোন সিদ্ধান্ত জনগনও নেয়নি, আমাদের আইনে নেই, শাসনতন্ত্রেও নেই।

তিনি আরো বলেন, কৃষি ক্ষেত্রে ভর্তুকি ইতিমধ্যে দেয়া আছে। এত ভর্তুকি পৃথিবীর কয়টি দেশে আছে। তা পর্যালোচনা করে দেখতে হবে, পৃথিবীর কয়টা দেশে কি কি হারে ভর্তুকি দেযা হয়। এ বিষয়ে কাগজপত্র বিশ্লেষণ করে প্রতিবেদন প্রচারের জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানান তিনি।

এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদিতে পুস্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান জাতীয় সংসদের উপনেতা মতিয়া চৌধুরী এমপি। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এসময় জেলা প্রশাসক কাজী মাহাবুবুল আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খানসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park