1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

গোপালগঞ্জে বশেমুরবিপ্রবির ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে ‍পুলিশ

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩
গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী রিক্তা খাতুনের (২৩) মরদেহ উদ্ধার করেছে ‍পুলিশ। আজ মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে জেলা শহরের নবীনবাগ এলাকার একটি ভাড়া বাসার রুম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
৯৮ বার পঠিত

গোপালগঞ্জে বশেমুরবিপ্রবির ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে ‍পুলিশ!

 

গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ-   গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী রিক্তা খাতুনের (২৩) মরদেহ উদ্ধার করেছে ‍পুলিশ। আজ মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে জেলা শহরের নবীনবাগ এলাকার একটি ভাড়া বাসার রুম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ছাত্রী রিক্তা খাতুন ঝিনাইদাহ জেলার হরিনাকুন্ডু উপজেলার ভালকি গ্রামের রবিউল ইসলামের মেয়ে। গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এস আই) রাসেল আহমেদ জানান, একই বিশ্ববিদ্যালয়ের কৃষি বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র একই জেলার মহেশপুর উপজেলার ঘোষপুর গ্রামের আবুল কাশেমের ছেলে মো: রাসেল (২৬) ওই ছাত্রীকে গত বছরের ২৩ ফেব্রুয়ারী বাড়ির কাউকে না বলে বিয়ে করে। এরপর দু’জনে শহরের নবীনবাগ এলাকার একটি বাসায় ভাড়া থাকতো।

আজ বিকালে মো: রাসেল বাগিয়ে গিয়ে স্ত্রী রিক্তা খাতুনের ভুলন্ত মরদেহ দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। জিজ্ঞাসাবাদের জন্য স্বামী রাসেলকে আটক করা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park