1. admin@naldangabatra.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

রংপুরে গৃহবধূকে হত্যার পর ডাকাতি গ্রেফতার-১ 

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৮ জুন, ২০২৪
রংপুরের মিঠাপুকুরে গৃহবধূকে হত্যার পর ডাকাতির ঘটনার প্রধান আসামি জাকির হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার চার মাস পর শুক্রবার (৭ জুন) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে রংপুরের বদরগঞ্জ থানাধীন কুতুবপুর ইউনিয়নের নাগেরহাট বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তার জাকির দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার কুশদহ মাদ্রাসাপাড়া গ্রামের মৃত শহিদুল ইসলামের ছেলে
১০২ বার পঠিত

রংপুরে গৃহবধূকে হত্যার পর ডাকাতি গ্রেফতার-১ 

 

 

রিয়াজুল হক সাগর, রংপুর প্রতিনিধিঃ

 

 

 

 

 

রংপুরের মিঠাপুকুরে গৃহবধূকে হত্যার পর ডাকাতির ঘটনার প্রধান আসামি জাকির হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার চার মাস পর শুক্রবার (৭ জুন) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে রংপুরের বদরগঞ্জ থানাধীন কুতুবপুর ইউনিয়নের নাগেরহাট বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তার জাকির দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার কুশদহ মাদ্রাসাপাড়া গ্রামের মৃত শহিদুল ইসলামের ছেলে।

 

 

শনিবার (৮ জুন) বেলা ১২ টায় প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান মোঃ তরিকুল ইসলাম অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), রংপুর(পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) পুলিশ সুপার আরও জানান, গত ৬ ফেব্রুয়ারি দিনগত রাত সাড়ে তিনটার দিকে মিঠাপুকুর থানাধীন বড়বালা ইউনিয়নের শালিকাদহ গ্রামের মৃত মোহাম্মদ হোসেন সরকারের ছেলে আবু রায়হান মো. মিজানুর রহমানের বাড়িতে একটি খুনসহ ডাকাতির ঘটনা ঘটে। মুখোশধারী ৬/৭ জনের একদল ডাকাত বাড়ির প্রাচীর টপকে ভেতরে ঢুকে এলোপাথাড়ি মারপিট করে মিজানুরের স্ত্রী মোর্শেদা বেগম সুইটির (৩২) মাথায় আঘাতের পর তাকে শ্বাসরোধে হত্যা করে। এসময় ডাকাতদল মিজানুরকে মারপিট ও মৃত্যুর ভয় দেখিয়ে স্বর্ণালংকার, মোবাইল ফোন, নগদ টাকা, জমির দলিলসহ প্রায় সাড়ে চার লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় পরের দিন আবু রায়হান মো. মিজানুর রহমান বাদী হয়ে থানায় দায়ের দায়ের করেন। মামলা দায়েরের ছয় দিনের মাথায় অভিযান চালিয়ে খুনসহ ডাকাতির ঘটনায় জড়িত দুই আসামি এবং পরবর্তীতে আরও পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ । যার মধ্যে তিনজন আসামি আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী দেন।

 

 

পুলিশ সুপার জানান, মামলার প্রধান অভিযুক্ত পেশাদার দুর্র্ধষ ডাকাত জাকির হোসেন ঘটনার পর থেকে গ্রেপ্তার এড়িয়ে পালিয়ে ছিলেন। ঘটনার চার মাস পর তদন্তকারী কর্মকর্তা নুর আলম সিদ্দিকের চেষ্টায় শুক্রবার সন্ধ্যায় অভিযান চালিয়ে জাকিরকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতার জাকিরের বিরুদ্ধে মিঠাপুকুর, বদরগঞ্জ ও নবাবগঞ্জ চুরি, ডাকাতি ও মাদকসহ বিভিন্ন অপরাধের নয়টি মামলা রয়েছে বলেও জানান পুলিশ সুপার।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park