1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

মান্দায় ১৪৪ বোতল ফেনসিডিলসহ মোটরসাইকেল জব্দ

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১০ জুন, ২০২৪
মান্দায় ১৪৪ বোতল ফেনসিডিলসহ মোটরসাইকেল জব্দ
৮০ বার পঠিত
মান্দায় ১৪৪ বোতল ফেনসিডিলসহ মোটরসাইকেল জব্দ
গোলাম রাব্বানী, নওগাঁ জেলা প্রতিনিধি:
নওগাঁর মান্দায় ১৪৪ বোতল ফেনসিডিলসহ একটি মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ। নওগাঁ ট্রাফিক পুলিশ মান্দার ফেরিঘাটে একটি মোটরসাইকেল আরোহীকে সিগনাল দিলে মোটরসাইকেল আরোহী ট্রাফিক সিগন্যাল অমান্য করে মোটরসাইকেল ঘুরিয়ে দ্রুত চলে যাওয়ার চেষ্ঠা করার সময় একটি মাইক্রোবাসের সঙ্গে ধাক্কা লাগলে মোটরসাইকেলটি থেকে কয়েকটি ফেনসিডিলের বোতল মাটিতে পড়ে যায়।
পরবর্তীতে মোটরসাইকেল রেখে আরোহী পালিয়ে যায়। মোটরসাইকেলের ভিতরে ১৪৪ বোতল ফেনসিডিল উদ্ধার করে মান্দা থানার পুলিশের হেফাজতে দেয় নওগাঁ ট্রাফিক পুলিশ।
Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park