1. admin@naldangabatra.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
গলাচিপা উপজেলা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া। দুর্গাপুরে সংবাদ সংগ্রহকালে অর্তকিত হামলার শিকার কালবেলা প্রতিনিধি,-রাজু আগামী ২৪ অক্টোবর থেকে পিরোজপুরে এইচপিভি টিকাদান কর্মসূচীর আওতায় ৫৬ হাজার ৭৩৭ জন কিশেরীকে টিকা প্রদান করা হবে। নওগাঁর কাঁচা মরিচ কৃষক থেকে ভোক্তা পর্যায়ে পার্থক্য ৬০ টাকা। অবৈধ স্থাপনার তৈরির হিড়িক ওয়াবেঁকী তোহা বাজারের জায়গায়।  পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা। হবিগঞ্জের বানিয়াচংয়ে নাইন মার্ডার মামলায় সাংবাদিকসহ ৩ আসামি গ্রেফতারে সমালোচনার ঝড়।চেয়ারম্যান আহাদকে আনা হবে রিমান্ডে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে, রাজশাহীতে স্বরাষ্ট্র উপদেষ্টা। নবীনগরে মৎস্য কর্মকর্তাদের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নবীনগরে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন।

বড়াইগ্রামে শিক্ষকের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৮ জুন, ২০২৪
নাটোরের বড়াইগ্রামে স্কুল শিক্ষক রাহাত আলমগীরের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় বনপাড়া-পাবনা মহাসড়কের উপজেলার বনপাড়া বাজারে উপজেলার তিন শতাধিক শিক্ষক মানববন্ধন করে। এসময় বিভিন্ন স্কুলের আরও ৩ শতাধিক শিক্ষার্থী মানববন্ধনে অংশ নেয়। মানববন্ধনে শিক্ষক নেতারা বলেন, গোপালপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রাহাত আলমগীর (৪৭) গত ১৭ জুন ঈদের দিন নগর ইউনিয়নের মসিন্দা গ্রামের নিজ এলাকায় ঈদের নামাজ শেষ
১০৮ বার পঠিত

বড়াইগ্রামে শিক্ষকের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ।

 

 

 

 

সুরুজ আলী, স্টাফ রিপোর্টারঃ 

 

 

 

 

 

 

নাটোরের বড়াইগ্রামে স্কুল শিক্ষক রাহাত আলমগীরের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় বনপাড়া-পাবনা মহাসড়কের উপজেলার বনপাড়া বাজারে উপজেলার তিন শতাধিক শিক্ষক মানববন্ধন করে। এসময় বিভিন্ন স্কুলের আরও ৩ শতাধিক শিক্ষার্থী মানববন্ধনে অংশ নেয়। মানববন্ধনে শিক্ষক নেতারা বলেন, গোপালপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রাহাত আলমগীর (৪৭) গত ১৭ জুন ঈদের দিন নগর ইউনিয়নের মসিন্দা গ্রামের নিজ এলাকায় ঈদের নামাজ শেষ করে বাড়ি ফিরছিলেন। পথে জমিজমা নিয়ে দুই গ্রুপের দ্বন্দ্ব ঠেকাতে গিয়ে স্থানীয় উচ্ছৃঙ্খল চক্র তাকে চাইনিজ কুড়াল ও দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মামলা দায়ের করার পর আসামীরা আটক হলেও অল্প দিন পর জামিন পায়। আসামীরা বর্তমানে এলাকায় ঘুরে বেড়াচ্ছেন এবং মামলা তুলে নিতে হুমকি দিচ্ছেন। এ মামলার বিচারকার্য দ্রুত সম্পন্ন করতে ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির প্রদানের জোর দাবি জানান শিক্ষক নেতৃবৃন্দ।

 

 

মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে মোবাইল ফোনে ভার্চুয়াল বক্তব্য প্রদান করেন, নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন বাবলু, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম ভুট্টো, স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ)এর জেলা সভাপতি মো. তুগলক, উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি ওয়াসেক আলী সোনার, সহ সভাপতি ও স্বাশিপ এর উপজেলা সাধারণ সম্পাদক সামছুর রহমান শাহীন সহ উপজেলা মাদ্রাসা শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির নেতৃবৃন্দ।

 

 

পরে শিক্ষক নেতৃবৃন্দ উপজেলা নির্বাহী অফিসার লায়লা জান্নাতুল ফেরদৌসের কাছে নিরপেক্ষতা ও স্বচ্ছতার সাথে দ্রুত বিচারকার্য সম্পন্ন এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানিয়ে লিখিত স্মারকলিপি পেশ করেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park