1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

লোহাগড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ০২ মাদক কারবারি আটক

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের, দিঘলিয়া চৌরাস্তা বটতলা থেকে ২ কেজি গাঁজাসহ ২ জন মাদক কারবারি কে আটক করেছে লোহাগড়া থানা পুলিশ।
৭৩ বার পঠিত

লোহাগড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ০২ মাদক কারবারি আটক

 

 

 

খন্দকার ছদরুজ্জামান, জেলা প্রতিনিধি নড়াইল:

 

 

 

 

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের, দিঘলিয়া চৌরাস্তা বটতলা থেকে ২ কেজি গাঁজাসহ ২ জন মাদক কারবারি কে আটক করেছে লোহাগড়া থানা পুলিশ।

 

 

 

মাদক মুক্ত নড়াইল জেলা গড়তে নড়াইল জেলা পুলিশ সুপার মুহা: মেহেদী হাসান এর নির্দেশনায় একটি গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ কাঞ্চন কুমার রায়ের সার্বিক ব্যবস্থাপনায়, এসআই মামুন এর পরিচালনায় ও এএসআই মিকাইল, ও এএসআই বাচ্চু শেখ এর বিশেষ অভিযান পরিচালনা করে, লোহাগড়া উপজেলার পাচুড়িয়া গ্রামের উঃ পাড়ার ওলিয়ার রহমানের ছেলে হাসিব শেখ (সম্রাট) (২৯) ও এক ই গ্ৰামের সরোয়ার মোল্লার ছেলে জুয়েল মোল্লা (৩০) কে গত ২ জুলাই মঙ্গলবার বিকাল ৫,২৫ মিনিটের সময় দিঘলিয়া চৌরাস্তা থেকে ২ কেজি গাঁজাসহ গ্রেফতার করে।

 

এবং তাদের বিরুদ্ধে লোহাগড়া থানায় একটি নিয়মিত মাদক মামলা রুজু হয়। পরবর্তীতে আসামীদের নড়াইল আদালতে প্রেরণ করেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park