1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০১ অপরাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

বিরামপুর আগুনে পুড়িয়ে যাওয়া বাড়িটি পরিদর্শন করলেন, পৌর মেয়র

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
৮ই মার্চ বুধবার রাত ১১টায় দিনাজপুরের বিরামপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের মিরপুর গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র রেজওয়ানের বাড়িতে গোয়াল ঘরে, কয়েল জ্বালিয়ে রাখা ছিল। সেখান থেকে আগুন ছড়িয়ে গেলে গোয়ালঘর সহ ৩টি ঘর (অর্ধ পাকা) পুড়িয়ে ছাই হয়ে যায়।
১০৬ বার পঠিত

বিরামপুর আগুনে পুড়িয়ে যাওয়া বাড়িটি পরিদর্শন করলেন, পৌর মেয়র।

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ-  ৮ই মার্চ বুধবার রাত ১১টায় দিনাজপুরের বিরামপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের মিরপুর গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র রেজওয়ানের বাড়িতে গোয়াল ঘরে, কয়েল জ্বালিয়ে রাখা ছিল। সেখান থেকে আগুন ছড়িয়ে গেলে গোয়ালঘর সহ ৩টি ঘর (অর্ধ পাকা) পুড়িয়ে ছাই হয়ে যায়।

বিরামপুর ফায়ার সার্ভিস খবর পেলে ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ করলে আর কোন বাড়ি ঘরে আগুন লাগেনি। আগুনে পুড়িয়ে যাওয়া বাড়ির মালিক ভ্যান চালিয়ে জীবন যাপন করতো বলে জানা যায়। তার বাড়িটি একমাত্র সম্বল।এলাকাবাসী ক্ষতিগ্রস্ত দরিদ্র পরিবারের পাশে দাঁড়ানোর জন্য দিনাজপুর ৬ আসনের মাননীয় সংসদ সদস্য শিবলী সাদিক ও পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলীর প্রতি সু- দৃষ্টি কামনা করেছেন।

পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলীা আগুনে পুড়িয়ে যাওয়া বাড়িটি পরিদর্শনে এসে বাড়ির মালিক রেজওয়ান আলীকে সান্তনা প্রদান করেন এবং সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন এই মর্মে অঙ্গীকার করেন। এবং নগদ ১০ হাজার টাকা অর্থনৈতিক সহযোগিতা করেন।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park