1. admin@naldangabatra.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নের স্মার্ট বাংলাদেশের অংশ হিসাবে লোহাগড়ায় পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির উদ্বোধন।

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ জুলাই, ২০২৪
লোহাগড়া উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নের স্মার্ট বাংলাদেশ গড়ার অংশ হিসেবে "স্মার্ট লোহাগড়া" গড়ার লক্ষ্যে পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির শুভ উদ্বোধন করা শনিবার (১৩ জুলাই) দুপুর ১২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো জহুরুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান এ. কে. এম ফয়জুল হক রোম। সঞ্চালনায় ছিলেন উপজেলা শিক্ষা অফিসার আব্দুল হামিদ ভূইয়া।
৫২ বার পঠিত

মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নের স্মার্ট বাংলাদেশের অংশ হিসাবে লোহাগড়ায় পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির উদ্বোধন।

 

 

 

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি:

 

 

 

 

লোহাগড়া উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নের স্মার্ট বাংলাদেশ গড়ার অংশ হিসেবে “স্মার্ট লোহাগড়া” গড়ার লক্ষ্যে পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির শুভ উদ্বোধন করা শনিবার (১৩ জুলাই) দুপুর ১২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো জহুরুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান এ. কে. এম ফয়জুল হক রোম। সঞ্চালনায় ছিলেন উপজেলা শিক্ষা অফিসার আব্দুল হামিদ ভূইয়া।

 

 

এসময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডিআইজি (সিআইডি) শেখ নাজমুল আলম, যুগ্ম-সচিব সৈয়দ রবিউল ইসলাম, পল্লী সঞ্চয় উন্নয়ন ব্যাংকের পরিচালক মো. জামিলুর রহমান, পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, সাবেক উপজেলা চেয়ারম্যান চেয়ারম্যান সিকদার আব্দুল হান্নান রুনু, সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ ফয়জুর আমীর লিটু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সি আলা উদ্দিন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সৈয়দ মশিয়ূর রহমান, লোহাগড়া উপজেলা মুক্তিযোদ্ধার সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল হামিদ, ইতনা ইউনিয়নের চেয়ারম্যান শেখ সিহানুক রহমান, দৈনিক কালবেলা পত্রিকার প্রতিনিধি কাজী ইমরান। অনুষ্ঠানে বক্তারা বলেন, স্মার্ট লোহাগড়া গড়তে আমরা সকলে মিলেমিশে কাজ করবো। সদিচ্ছা ও আন্তরিকতা থাকলে এটা করা সম্ভব। আজ থেকে স্মার্ট লোহাগড়ার যাত্রা শুরু হলো।

 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ও জেলা পরিষদ সদস্য শামসুল আলম কচি, উপজেলা পরিষদের প্যানেল ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি, ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল লিওন, লোহাগড়া থানার ইনস্পেক্টর অপারেশন মেহেদী হাসান, কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান মতিয়ার রহমান, দিঘলিয়া ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ বোরহান উদ্দিন, লাহুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান কামরান সিকদার, জয়পুর ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম সুমন, লোহাগড়া ইউনিয়নের চেয়ারম্যান নাজমিন খন্দকার, লক্ষীপাশা ইউনিয়নের চেয়ারম্যান নুর মোহাম্মদ শেখ, নোয়াগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মুন্সি জোসেফ হোসেন, সিনিয়র সাংবাদিক রূপক মুখার্জি প্রমুখ।

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park