1. admin@naldangabatra.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে ভুয়া চক্ষু ডাক্তার আটক ও এক মাসের কারাদন্ড। নাটোরের লালপুরে বিএনপি’র দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি পালন। যে নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন অংশগ্রহণ করতে পারবে দেশে সেই নির্বাচনী হবে রাজশাহীর দুর্গাপুর পালশা গ্রামে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্তায় অস্ত্র ও গুলি উদ্ধার। ছাত্র জনতার উপর নির্বিচারে গণহত্যার প্রতিবাদে পাবনায় গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ডেপুটি স্পিকার পাবনা-১ আসনের সাবেক সংসদ সদস্য শামসুল হক টুকু গ্রেফতার পাবনায় বিস্কুট কিনতে গিয়ে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর। লালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাঝে খাবার ও পানি বিতরণ। কোটালিপাড়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  স্বাভাবিক হতে শুরু করছে নীলফামারীর ৬ থানার কার্যকম

নলডাঙ্গায় সাংবাদিক জামিল হায়দার এর বাড়ি ও দোকান ভাঙ্গচুর। 

নলডাঙ্গা বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ৭ আগস্ট, ২০২৪
নলডাঙ্গায় সাংবাদিক সহ আ:লীগের দলীয় নেতা-কর্মীদের দোকানপাট বাড়ি ভাঙচুর ও মারধরের ঘটনা ঘটেছে। 
৩১১ বার পঠিত

নলডাঙ্গায় সাংবাদিক জামিল হায়দার এর বাড়ি ও দোকান ভাঙ্গচুর। 

 

নলডাঙ্গা প্রতিনিধিঃ 

 

 

 

 

নলডাঙ্গায় সাংবাদিক সহ আ:লীগের দলীয় নেতা-কর্মীদের দোকানপাট বাড়ি ভাঙচুর ও মারধরের ঘটনা ঘটেছে।

 

নাটোরের নলডাঙ্গায় জাতীয় ইংলিশ পত্রিকা বাংলাদেশ টুডে নলডাঙ্গা উপজেলা প্রতিনিধি ও স্থানীয় অনলাইন পত্রিকা নলডাঙ্গা বার্তা’র প্রকাশক ও বার্তা সম্পাদক মোঃ জামিল হায়দার (জনি)র দোকান ও বাড়ি ভাঙচুর করেছে বিএনপির ছাত্রদল ও যুবদলের নেতাকর্মী। গতকাল (৬ আগস্ট) দুপুরে প্রায় শতাধিক ছাত্রদল ও যুবদলের নেতাকর্মী দেশিও অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে জামিল হায়দার এর বাড়ির যাবতীয় আসবাসপত্র সহ সকলকিছু ভাঙচুর করে এবং তারা বাবা মাকে প্রাণ নাশের হুমকি দিয়ে যায়। এর আগে গত (৫ আগস্ট) সন্ধ্যায় হরিদা খলসী বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠান ভাই ভাই বস্ত বিতান নামে দোকানটি ভাঙচুর করেছে এবং বিপ্রবেলঘড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোজাফফর হোসেন নিউটন ডাক্তার এর দোকান ভাঙ্গচুর ও তাকে মারধর করে। বর্তমানে জীবন বাঁচাতে সাংবাদিক জামিল হায়দার সহ পরিবারের সকলে এলাকা ছাড়া। এছাড়া সকাল থেকে রাত্রী সাড়ে ৮টা পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় আওয়ামী লীগের বিভিন্ন পার্টি অফিস, দোকানপাট ভাঙচুর করা সহ নেতাকর্মীদের বাড়িতে হামলা, মারধর ও ভাঙচুরের খবর পাওয়া গেছে।

নলডাঙ্গায় সাংবাদিক সহ আ:লীগের দলীয় নেতা-কর্মীদের দোকানপাট বাড়ি ভাঙচুর ও মারধরের ঘটনা ঘটেছে। খোঁজ নিয়ে জানা যায়, একই এলাকার হরিদা খলসী ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের বাড়ি হামলা চালিয়ে ভাঙচুরের মাধ্যমে ব্যাপক ক্ষয়ক্ষতি করে দুর্বৃত্তরা। পাশের গ্রামের আসকান আলী নামে আওয়ামী লীগের কর্মীর বাড়িতে ভাঙচুর ও মারধর করে, ৪নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলতব হোসেন কে হামলা করে  ব্যাপক মারধর করে মাথা জখম ও হাত-পা ভেঙে দেয়। সেই নাটোর সদর আধুনিক হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে। এছাড়াও আওয়ামী লীগের অসংখ্য  নেতাকর্মী, সাংবাদিক, ব্যবসায়ীদের দোকানপাট, ব্যবসাপ্রতিষ্ঠান এবং বাড়ি-ঘরে হামলা-ভাঙচুর করা হয়েছে। এমনতো অবস্থা বাড়ি-ঘর ফেলে রেখে জীবন বাঁচানোর জন্য এলাকা ছাড়া আওয়ামী লীগের নেতাকর্মী। এতে সাধারণ জনগণ আতংক রয়েছে।

 

ক্ষতিগ্রস্থ ব্যক্তিরা বলেন, আমাদের দোকানপাট ও বাড়ি মালামাল আসবাবপত্র সহ সব ধংশ করে দিয়েছে। দেশের পরিস্থিতি এতোটাই ভয়াবহ যে মনে হচ্ছে দেশে যুদ্ধ হচ্ছে হামলা, মারধর, ভাঙচুর ও লুটপাট অবস্থা দেখে। ওনারা আরো বলেন, এখন পযন্ত আইন শৃঙ্খলা বাহিনীর বা সেনাবাহিনীর কোনো সহযোগিতা বা দেখা পাই নাই।

 

Facebook Comments Box

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  নলডাঙ্গা বার্তা

 
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park